বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মৌলভীবাজার র‌্যাবের হাতে গ্রেপ্তার ৫৮৬ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক শ্রীমঙ্গল থেকে গরু চোর আটক: ৪ গরু উদ্ধার কুলাউড়ায় ১৭৮৫ পিস ইয়াবাসহ, র‍্যাবের হাতে আটক (১) জন ভৈরবে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪ অধ্যক্ষ নজরুল ইসলাম(এমপি) চিরদিন বেঁচে থাকবে জনসাধারনের মাঝে-চরফ্যাশন বিএমএসএফ এক প্রবাসীর কাছ থেকে ৩ লক্ষ্য টাকা নিয়ে উধাও সিলেটের শাহজাহান প্রতারক গরিব অসহায় মানুষ আমার বন্ধু  চেয়ারম্যান পদপ্রার্থী ওয়াছির উদ্দিন আহমেদ (কাওছার) ভৈরবে অন্তসত্বা কল্পনা নামে (বুদ্ধি প্রতিবন্ধি) কিশোরীর রহস্য জনক মৃত্যু জুড়ীতে বঙ্গবন্ধু সাফারি পার্ক স্থাপনে প্রতিবন্ধতা সৃষ্টি করতে পারবে না সাফারি পার্ক হবেই হবে পরিবেশমন্ত্রী বড়লেখায় আওয়ামীলীগের নতুন অফিস উদ্ভোধন করলেন পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিন

অশ্রুসিক্ত ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয়ের ক্যাম্পাস

  • আপডেট টাইম : রবিবার, ২২ নভেম্বর, ২০২০, ১২.২১ এএম
  • ২৬৯ বার পঠিত

মোঃ আবুল হুসেন সাজুঃ মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজার সদর উপজেলার ১ং খলিলপুর ইউনিয়নের আওতাধীন ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের সহকারী শিক্ষিকা সুলতানা বেগম (৩০) না ফেরার দেশে চলে গেলেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

(সুলতানা বেগমের জন্ম—০১.০১.১৯৮৬) ১৯৮৬ সালে কমলগঞ্জ বিন্দাবনপুর গ্রামে একটি মধ্যবিত্ত পরিবারে জন্ম গ্রহণ করেন। তার বাবা মৃত তাহির মিয়া।
মা- লুৎফুন নাহার। সুলতানা বেগম বাবা মার একমাত্র আদরের মেয়ে ছিলেন। তারা এক ভাই এক বোন।

সুলতানা বেগম প্রথমে সরকারি প্রাথমিক বিদ্যালয় দিয়ে তার শিক্ষাজীবন শুরু করেন। তার পর বিন্দাবনপুর আবুল ফজল থেকে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে পিছনে আর তাকে তাকাতে হয়নি।
এস.এস.সি ১ম, ২০০১ সালে।
এইচ.এস.সি ৩য়, ২০০৪ সালে।
বি এস. সি ২য়, ২০০৮ সালে।
বি এড. ২য় ২০১৬ সালে। উত্তীর্ণ হন।

সুলতানা বেগমের কর্ম জীবন— ২০১২ সালের ১ জানুয়ারি বিজ্ঞান বিভাগের সহকারী শিক্ষিকা হিসেবে যোগদান করেন। ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম চৌধুরী সার্বিক সহযোগিতায় শিক্ষকতায় যোগ দেন। ২০১২ সাল থেকে শুরু করে ২০২০ সাল পর্যন্ত প্রায় ৮ বছর শিক্ষকতা করেন সুলতানা বেগম।

বিবাহ কাল— সুলতানা বেগম ২০১৭ সালে বিয়ের পিরিতে বসেন। স্বামী মুহাম্মদ নজরুল ইসলামের (৩৫) সাথে পারিবারিক সিদ্ধান্ত অনুযায়ী বিয়ের পিরিতে বসেন৷ তাদের ৩ বছর সংসারে কোনো সন্তান হয় নি।

সুলতানা বেগম গত কয়েকমাস যাবত কিডনি জনিত রোগ ও লান্সে জটিল রোগে আক্রান্ত হলে ২০ নভেম্বর রাকিব রাবেয়া হাসপাতালে তাকে ভর্তি করা হয়।
তারপর অবস্থার অবনতি হলে আইসিওতে রাখা হয়। অবশেষে মহান প্রতিপালকের ডাকে সাড়া দিয়ে ক্ষণস্থায়ী দুনিয়ার মায়া ছেড়ে পরলোক গমন করেন।
আজ ২১ নভেম্বর শনিবার দুপুর ২.৩০ মিনিটে জানাজার নামাজ তাঁহার স্বামীর বাড়ি থানা বাজার, রাজাপুর গ্রামে অনু‌ষ্ঠিত হ‌য় ।

এসময় উপস্থিত ছিলেন ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আবু মিয়া চৌধুরী, স্কুলের প্রধান শিক্ষক হাজী নুরুল ইসলাম চৌধুরী, সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ মনিরু জ্জামান,সহ স্কুলের সকল শিক্ষক শিক্ষিকা বৃন্দগন তাছাড়া স্কুলের অনেক শিক্ষার্থী মরহুমার জানাজায়  অংশগ্রহণ করে।

স্কুল পরিচালনা কমিটির সভাপতি বলেন আজকে যে মহিলার জানাজায় আপনারা উপস্থিত হয়েছেন উনি খুব ভালো একজন শিক্ষিকা ছিলেন স্বভাব চরিত্র খুব ভালো ছিল সবার সাথে হাসি মুখে কথা বলতেন আল্লাহ যেন উনাকে জান্নাতুল ফেরদৌসের মধ্যে স্থান দেন।
প্রধান শিক্ষক জানাজায় উপস্থিত মুসলমানদের সামনে বলেন
সুলতানা কে আমি আমার ছোট বোনের মত দেখতাম কারণ সে আমার বাড়িতে অনেক দিন ছিল আমার বাবা তাকে মেয়ের মতন ভালবাসতেন, তার সবার সাথে ভালো সম্পর্ক ছিল আমি বিশ্বাস করতে পারছিনা যে সে আর আমাদের মাঝে নেই, আমি তার রুহের মাগফেরাত কামনা করি। পরে তার স্বামীর বাড়িতে অসংখ্য মানুষের অশ্রুসিক্ততে সমাহিত করা হয় সুলতানা মেডাম কে।

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন, 👇👇

মোবাইলঃ
+601121343215 (ইমু) (হোয়াটসঅ্যাপ)

মোবাইলঃ 01707177591 (ইমু) (হোয়াটসঅ্যাপ)

ই-মেইলঃ- rupantornewsbd@gmail.com

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil