বুধবার, ২৩ জুন ২০২১, ০৫:৩২ পূর্বাহ্ন

আওয়ামীলীগ নেতা নাসিমকে নিয়ে ব্যাঙ্গ ; বেরোবির শিক্ষিকা আটক

  • আপডেট টাইম : রবিবার, ১৪ জুন, ২০২০, ২.১৯ পিএম
  • ৯৭ বার পঠিত

মোঃ আরিফ শেখ , রংপুর প্রতিনিধিঃ

সদ্য প্রয়াত সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামীলীগ নেতা মোহাম্মদ নাসিমের মৃত্যু নিয়ে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) বাংলা বিভাগের বামপন্থী এক শিক্ষিকার ব্যাঙ্গাত্মক স্টাটাসের অভিযোগে করা মামলায় তাকে আটক করেছে পুলিশ। শনিবার (১৩ জুন) রাত বারোটার দিকে অভিযুক্তকে আটক করে তাজহাট থানা পুলিশ।

একইদিনে মোহাম্মদ নাসিমকে নিয়ে ফেসবুকে ব্যাঙ্গ করে স্টাটাস দিয়ে পরক্ষনেই মুছে ফেলেন তিনি। বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুহিব্বুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। আটককৃত ওই শিক্ষিকা সিরাজুম মুনিরা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগে লেকচারার ও ছাত্রজীবনে বামপন্থী রাজনীতি করতো।

জানা যায়, আজ ১৩ জুন লাইফ সাপোর্টে থাকা সাবেক সাবেক স্বাস্থ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর অন্যতম সদস্য মোঃ নাসিম মারা যান। তাঁর মৃত্যুতে নিয়েই ওই শিক্ষিকা ওনার ব্যক্তিগত ফেসবুক আইডিতে ব্যাঙ্গ কর”যোগ্য নেতৃত্বে দেশ নাসিম্যা মুক্ত হল” শিরোনামে পোস্ট দেন। কিছুক্ষণের মধ্যেই বিষয়টি বুঝতে পেরে তা ডিলিট করেন তিনি। কিন্তু ততক্ষণে পোস্টের স্ক্রিনশট ছড়িয়ে পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এ নিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ পালটা স্টাটাস দিয়ে অভিযুক্তের শাস্তিত দাবি জানান। এছাড়াও বিষয়টি নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রচার হওয়ায় প্রধানমন্ত্রীর দপ্তরসহ আওয়ামীলীগের উচ্চ মহলে বিষয়টি আলোচনা হয়। পরে রাত ১০টার কিছুক্ষণ পূর্বে বিষয়টি ভুল করেছেন স্বীকার করে ক্ষমা চেয়ে পরপর দুইটি ফেসবুক স্ট্যাটাস দেন সেই অভিযুক্ত শিক্ষিকা সিরাজাম মনিরা।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি তুষার কিবরিয়া বলেন, অভিযুক্তের বিরুদ্ধে আমি মামলার এজাহার রাত সাড়ে এগারোটার দিকে থানায় জমা দিয়েছি। এখনো থানায় আছি। আমি চাই তার শাস্তি নিশ্চিত করা হোক।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুহিব্বুল ইসলাম বলেন, অভিযুক্তকে আটক করে থানায় আনা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil