বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৪:৫২ অপরাহ্ন

আখাউড়ায় ভাসমান, হতদরিদ্র ও ছিন্নমূলদের ইফতার বিতরণ করলেন ওসি রসুল আহমদ নিজামী

  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ মে, ২০২০, ৫.৫৮ পিএম
  • ১৪৯ বার পঠিত

ইসমাঈল হোসেন (ব্রাহ্মণবাড়িয়া) : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ভাসমান, হতদরিদ্র ও ছিন্নমূল মানুষদের মধ্যে ইফতার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার(১৪মে) পৌর শহরের রেল স্টেশন চত্বর এলাকায় শ’শ ছিন্নমূল মানুষের মধ্যে এ ইফতার বিতরণ করেন চৌকষ পুলিশ কর্মকর্তা আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী।একজন দায়িত্বশীল পুলিশ কর্মকর্তা হিসেবে এলাকায় আইন শৃংখ্যলা রক্ষায় তার দক্ষতার প্রমান রেখেছেন্। এ ছাড়াও বিভিন্ন সামাজিক বিষয়ে তার সাহায্য সহযোগীতা ইতোমধ্যে এলকায় তাকে জনবান্ধব ওসি হিসেবে পরিচিতি এনে দিয়েছে।

করোনাভাইরাসে লকডাউন থাকায় অধিকাংশ দোকানপাট বন্ধ থাকার পাশাপাশি ওইসব ভাসমান, হতদরিদ্র ও ছিন্নমূল মানুষদের রুটি-রোজগারও বন্ধ রয়েছে। গভীর মমতায় তাদের পাশে নিজের সাধ্যমতো সহায়তা নিয়ে হাজির হওয়া প্রসঙ্গে জানতে চাইলে ওসি রসুল আহমদ নিজামী জানান, লকডাউনে বাজার ও স্টেশনে মানুষ সমাগম না থাকায় ভাসমান হতদরিদ্র ও ছিন্নমূল মানুষরা অনেক অনাহারে,অর্ধাহারে জীবনযাপন করছে। তাদের কথা মাথায় রেখেই ইফতার বিতরণ শুরু করেছি। ইফতার বিতরণ কর্মসূচি আগামীদিনেও অব্যাহত থাকবে বলে জানান তিনি।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil