শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৫:২৯ পূর্বাহ্ন

আখাউড়ায় সড়ক দুর্ঘটনায় পৌর যুবলীগের সহসভাপতি ইউছুফ আহমদ চৌধুরী জুয়েলের মর্মান্তিক মৃত্যু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০, ২.৫৬ পিএম
  • ২৭ বার পঠিত

ইসমাঈল হোসেন (ব্রাহ্মণবাড়িয়া) : আখাউড়ায় শ্রম অধিদপ্তরের সহকারী পরিচালক ও পৌর যুবলীগের সহসভাপতি ইউছুফ আহমদ চৌধুরী(জুয়েল চৌধুরী ৪৫)এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। রবিবার (২৯ শে মার্চ) সন্ধ্যা সাড়ে ছয়টার সময় পৌরশহরের তারাগন – নারায়নপুর ব্রিজের কাছে বেপরোয়া গতিতে আসা মোটরসাইকেল এর সাথে সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় আহত অন্য মোটরসাইকেলের তিন যাত্রী কেআশঙ্কাজনক অবস্থায় জেলা সদর হাসপাতালে নেয়া হয়েছে।

দুর্ঘটনার পর প্রত্যক্ষদর্শিরা মোহাম্মদ জুয়েল চৌধুরীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতজুয়েল চৌধুরী(৪৫)অত্র পৌরসভার তারাগন গ্রামের মধ্যপাড়ার চৌধুরী বাড়ির বাসিন্দা মোহাম্মদ মোস্তফা চৌধুরীর বড় ছেলে।আহত ৩ যাত্রী হলেন অত্র উপজেলার, ১) ভবানীপুরের রিপন মিয়ার ছেলে প্রান্ত (১৮), ২)রাধানগরের হারুনঅর রশীদের ছেলে নাঈম (১৮) ও ৩)ভবানীপুরের গেদু মিয়ার ছেলে ফারুক মিয়া(৩০)।নিহতের ছোট ভাই মোহাম্মদ ইরফান চৌধুরী বলেন, আমার ভাই সন্ধ্যার সময়মোটর সাইকেল নিয়ে তারাগন – নারায়ণপুর মোড়ে যাওয়ার পর বিপরীত দিক থেকে তিনজন বেপরোয়া মোটর সাইকেল চালিয়ে আমার ভাইয়ের মোটরসাইকেলে সজোরে আঘাত করে তখন আমার ভাই নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায় এবং মারাত্মকভাবে আহতহয়। মোটরসাইকেলটি দুমড়ে মুড়চে যায় তখন ভাইকে উদ্ধার করে হাসপাতালেনেওয়ার পর মৃত্যুর কোলে ঢলে পড়ে ।

তিনি আরো বলেন, আমি ঐ বেপরোয়া ৩ মোটরসাইকেল আরোহীর দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি প্রশাসনেরকাছে।নিহত জুয়েল চৌধুরী(৪৫)বাংলাদেশ শ্রম অধিদপ্তরের সহকারী পরিচালক ছিলেন এবং তিনি স্থানীয় আওয়ামী রাজনীতির সাথে জড়িত ছিলেন। তার স্ত্রী এক ছেলে ও এক মেয়ে রয়েছে। সরেজমিনে হাসপাতালে গিয়ে এ বিষয়ে আখাউড়া থানার এসআই মতিউর রহমানের কাছে জানতে চাইলে তিনি সাংবাদিককে জানান,লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর কাজ চলছে। বিস্তারিত ময়নাতদন্তের রিপোর্ট প্রকাশ হলে জানা যাবে।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil