সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৪:০৪ অপরাহ্ন
শিরোনাম :
চরফ‍্যাশনে মাদকসহ চারজন গ্রেফতার উত্তর চরমানিকা লতিফিয়া দাখিল মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে বই বিতরণ ইচ্ছার উদ্যোগে হেফজখানায় আল-কোরআন উপহার প্রদান মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী র‌্যাবের হাতে গ্রেফতার ভৈরবে মিথ্যা মামলায় আসামী করার প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ ও সংবাদ সম্মেলন ভৈরবে পুলিশ হত্যা চেষ্টা মামলার আসামী র‌্যাবের হাতে গ্রেফতার বিজয় দিবসে এসটিএসে ফ্রি চিকিৎসা পেলো ৭ ঠোঁট কাটাসহ পাঁচশতাধিক মানুষ ধর্ষন ও অশ্লীল ভিডিও ধারণে শশিভূষণ থানায় মামলা-গ্রেফতার-১ ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে বিজয় দিবস উদযাপন অনলাইন পত্রিকা সংবাদ চিত্র’র আনুষ্ঠানিক যাত্রা শুরু

আখাউড়ায় খাদিজা প্রাথমিক চক্ষু চিকিৎসা কেন্দ্রের উদ্বোধন

  • আপডেট টাইম : সোমবার, ১৫ জুন, ২০২০, ৭.৫০ পিএম
  • ১৫১ বার পঠিত
ইসমাঈল হোসেন (ব্রাহ্মণবাড়িয়া) :  ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় খাদিজা প্রাথমিক চক্ষু চিকিৎসা কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। সোমবার (১৫জুন) সকালে পৌরশহরের মাহিন কমপ্লেক্সর দ্বিতীয় তলায় (টিএনটি অফিস সংলগ্ন) এই চক্ষু চিকিৎসা কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। এতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, আখাউড়া উপজেলা যুবলীগের আহ্বায়ক ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ সদস্য আতাউর রহমান নাজিম।
অনুষ্ঠানে বক্তাগণ অত্র চক্ষু চিকিৎসা কেন্দ্রের মাধ্যমে সাশ্রয়ী মূল্যে উন্নত চিকিৎসা পাবেন মর্মে আশাবাদ ব্যক্ত করেন।
 ্এ ছাড়াও উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইসিডি কমলাপুর ঢাকার সাধারণ সম্পাদক আবির হোসেন, সমির সক্রবর্তী, ৩নং মোগড়া ইউপি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। হাসপাতালটির পরিচালনায় রয়েছেন মোছাঃ ঝর্না বেগম।
সংশ্লিষ্ট ওয়াকিবহাল মহল ও  বিশ্লেষকরা বলছেন এ চক্ষু চিকিৎসা কেন্দ্রের মাধ্যমে গোটা আখাউড়ার লোকজন উপকৃত হবেন। তাদের আর সময় এবং অর্থ ব্যয় করে রাজধানী তথা জেলা শহরে যেতে হবেনা। এধরণের একটি চক্ষু চিকিৎসা কেন্দ্র ছিল সময়ের দাবী।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil