মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:২৩ পূর্বাহ্ন

 আখাউড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নয়নের মামলায় ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের এমপি ও আইনমন্ত্রী আনিসুল হক করোনায় আক্রান্তের গুজবকারী গ্রেফতার

  • আপডেট টাইম : শুক্রবার, ৫ জুন, ২০২০, ১.২৫ পিএম
  • ৯০ বার পঠিত
ইসমাঈল হোসেন (ব্রাহ্মণবাড়িয়া) : ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের সংসদ সদস্য ও মাননীয় আইনমন্ত্রী আনিসুল হক করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার গুজব ছড়ানোর অভিযোগে সাজ্জাদ হোসেন বাবর নামে এক ছাত্রদল নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (৪জুন) সন্ধ্যায় চট্টগ্রামের চন্দনাইশ থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। সাজ্জাদ হোসেন বাবর নামের ফেসবুক আইডিতে দেখা যায়, তিনি গত বুধবার রাত ৯ টা ২৯ মিনিটের সময় তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন ‘আইনমন্ত্রী আনিসুল হক করোনা আক্রান্ত’।গ্রেফতারকৃত সাজ্জাদ জাতীয়তাবাদী ছাত্রদল চট্টগ্রাম দক্ষিণ জেলার আহ্বায়ক কমিটির সাবেক সদস্য ও চন্দনাইশ উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ।
বিষয়টি নিশ্চিত করে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমেদ নিজামী জানান, গুজব ছড়ানোর বিষয়ে আখাউড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শাখাওয়াত হোসেন নয়ন থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। এরই প্রেক্ষিতে চন্দনাইশ থানা পুলিশ ওই যুবককে গ্রেপ্তার করে। এ দিকে আইনমন্ত্রী করোনা আক্রান্তের খবরটি গুজব ও ভিত্তিহীন বলে জানিয়েছেন আইন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ড. মো. রেজাউল করিম। 
সংশ্লিষ্ট বিষয়ে জানতে চাইলে আখাউড়া উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন এ প্রতিবেদকসহ অন্যান্য গণমাধ্যমকর্মীদের জানান , ‘কসবা- আখাউড়ার মাননীয় সাংসদ আমাদের আস্থার ঠিকানা আমাদের অভিভাবক মাননীয় আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী আনিসুল হক এমপি কে নিয়ে “”” গোজব, মিথ্যাচার করা (Shajjad Hossen Babar) “””কে আমার অভিযোগ করা মামলায় চন্দনাইশ থানায় গ্রেফতার করা হয়েছে।’ লিখিত অভিযোগ থেকে জানা যায় Mamun Gazi RS এবং Nour Safa নামে মোট তিনটি আইডি থেকে গুজব ছড়ানো হয়েছে।আখাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু(৩০)এবং ছাত্রলীগ নেতা শেখ তজিবুর রহমান(২৮)উক্ত লিখিত অভিযোগের স্বাক্ষী।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil