শনিবার, ৩১ জুলাই ২০২১, ১১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :

আখাউড়া উপজেলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন

  • আপডেট টাইম : বুধবার, ২০ মে, ২০২০, ৯.১৩ পিএম
  • ২২৬ বার পঠিত
ইসমাঈল হোসেন (ব্রাহ্মণবাড়িয়া) :  মোঃ জুয়েল মিয়াকে সভাপতি (দৈনিক বর্তমান কথা) ও মোহাম্মদ অমিত হাসান আবিরকে (এশিয়ান টিভি) সাধারন সম্পাদক করে ১২ সদস্য বিশিষ্ট আখাউড়া উপজেলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।বুধবার (২০মে) সকালে আখাউড়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন ও আখাউড়া উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে বাংলা টিভির প্রতিনিধি মোঃ সাইফুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় ২ বছর মেয়াদী ওই কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি ইয়াছিন আরাফাত আশিক (সাপ্তাহিক আমাদের অধিকার),সহ-সভাপতি মোঃইসমাইল হোসেন (দৈনিক আমাদের বাংলা),সহ সভাপতি সিজান খান সোহাগ(ক্রাইম পেট্রোল বাংলাদেশ ইনভেস্টিগেশন), যুগ্ম সম্পাদক মোঃহাসান মাহমুদ পারভেজ (দৈনিক গৃহকোণ) ও মোঃদ্বীন ইসলাম খান (সময়ের আবর্তন), সাংগঠনিক সম্পাদক মোঃরুবেল আহমেদ(বঙ্গ টিভি),সহ সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন (চ্যানেল ২৬),প্রচার সম্পাদক মোঃঅমিত হাসান অপু (দৈনিক ডেলটা টাইমস), দপ্তর সম্পাদক- মোঃ জুনাইদ হুসেন পলক (দৈনিক বিশ্ব মানচিত্র ), কার্যনির্বাহী কমিটির সদস্য কাজী সানি(দৈনিক জনতার কথা)।
নবনির্বাচিত কমিটির সভাপতি মোঃ জুয়েল মিয়া বলেন, নির্ভীক সাংবাদিকতা ও স্বাধীনতার পক্ষে স্লোগানকে সামনে রেখে ২০১৮ সালে প্রতিষ্ঠিত হয় আখাউড়া উপজেলা প্রেসক্লাব।সাংবাদিক সহকর্মীদের অধিকার আদায়ে উপজেলার যেকোনো অন্যায় অনিয়ম আর দূর্ণীতির বিরুদ্ধে অতীতের ন্যায় আগামীতে ও আমরা কাজ করে যাব ইনশাআল্লাহ। এই জন্য সকলের সহযোগিতা কামনা করছি।
মজলুম,নির্যাতিত ও অসহায় মানুষের বিপদে পাশে দাড়ানোর আহ্বান ও জানান তিনি।সভায় বক্তব্যকালে নবনির্বাচিত সাধারন সম্পাদক মোঃ অমিত হাসান আবির বলেন, অন্যায়ের বিরুদ্ধে আপোষহীনভাবে লড়াই করে যাবো ইনশাআল্লাহ।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil