বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১০:৩৭ অপরাহ্ন

আমরা স্বেচ্ছায় রক্ত দেই একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন এর কেন্দ্রীয় কমিটি ঘোষণা

  • আপডেট টাইম : সোমবার, ৬ জুলাই, ২০২০, ৮.৫৯ পিএম
  • ২১৩ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি :

মৌলভীবাজারের শ্রীমঙ্গল এর স্বনামধন্য সংগঠন আমরা স্বেচ্ছায় রক্ত দেই একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের ২০২০–২২ বর্ষের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়।

৫জুলাই রোজ রবিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব নজরুল ইসলাম এবং সংগঠনের প্রধান উপদেষ্টা জেলা আওয়ামী যুবলীগ এর সভাপতি ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি এর আজীবন সদস্য জনাব নাহিদ আহমেদ এর অনুমতি সাপেক্ষে ও সংগঠনের উপদেষ্টা দিগ্বিজয় রায় আকাশ এর উপস্থিথিতে আমরা স্বেচ্ছায় রক্ত দেই একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন এর ১০১সদস্য এর ২০২০-২২বর্ষের কেন্দ্রীয় কমিটি ঘোষনা করা হয়।

সংগঠনের সকলের সম্মতিক্রমে মো.তামজিদ পারভেজ কে সভাপতি ও মো.আজিজুর রহমান নাঈম কে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটিতে ৫ জন সভাপতিমন্ডলি এবং ২০জন সম্পাদক মন্ডলি,৭৬জন সম্মানিত সদস্য সহ মোট ১০১জনের চূড়ান্ত কমিটি ঘোষণা করা হয় ।

কার্যকরী কমিটিতে -সিনিয়র সহ-সভাপতি :মাহাদি হাসান, সহ সভাপতি ইব্রাহিম খলিল, সহ সভাপতি ফাহিম রাব্বানী,সহ-সভাপতি নাজমুল ইসলাম(১)যুগ্ম সাধারণ সম্পাদক মো.নাজমুল ইসলাম(২), যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আহমদ , যুগ্ম সাধারণ সম্পাদক সাদিক আহমেদ সাংগঠনিক সম্পাদক আবির আহমদ জুবেল সাংগঠনিক সম্পাদক শাহানুর আহমদ সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমদ সাংগঠনিক সম্পাদিক মানিক আহমদ, দপ্তর সম্পাদক সাইফুর রহমান উপ দ্প্তর সম্পাদক রমজান মজুমদার প্রচার সম্পাদক নাজমুস সাকিব উপ প্রচার সম্পাদক রাকিবুল ইসলাম অর্থ সম্পাদক রিফাত নাইম,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আবিদ হোসেন শাকিল, অফিস সম্পাদক হৃদয় আহমদ উপ অফিস সম্পাদক সাইফুল ইসলাম ক্রিড়া বিষয়ক সম্পাদক আশরাফুল চৌধুরী উপ ক্রিড়া বিষয়ক সম্পাদক ইমাম হোসেন সহ ৭৬ জন কে সম্মানিত সদস্য হিসাবেঘোষনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil