শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৯:৪৩ পূর্বাহ্ন

ইতালির থেকেও এক প্রবাসীর মাতৃভুমির জন্য তিন শতাধিক দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : বুধবার, ১ এপ্রিল, ২০২০, ৫.৩৫ এএম
  • ৩০৬ বার পঠিত

 

মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ভৈরবের শম্ভুপুরে নিজ অর্থায়নে ইতালির মৃত্যপুরী থেকে এক ইতালি প্রবাসী মোজাম্মেল আলম দিপু মাতৃভুমির জন্য ইতালিতে মনফালকন শহরে অবস্থিত একটি টিকাদারী প্রতিষ্ঠান পক্ষ থেকে তিন শতাধিক গরীব অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী চাল,ডাল, তেল ও পিয়াজ বিতরণ করেছেন । আজ মঙ্গল বার বিকেল পাচটায় নিজের জন্মস্থান ভৈরবে শম্ভুপুর গ্রামে বিভিন্ন বয়সের দরিদ্র নারী- পুরুষের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন তার বাবা সমাজ সেবক রফিকুল আলম ( জজ মিয়া ) ও বড় ভাই ডা:মোশারফ হোসেন অপু ।

এসময় খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

বিশ্বব্যাপি মহামারি রুপধারনকারি করোনা ভাইরাসের বিস্তার প্রতিরোধে সরকারি ঘোষনা অনুযায়ী ৪ এপ্রিল থেকে আগামী ১১ এপ্রিল পর্যন্ত বর্ধিত করে ভৈরবের সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ঘোষনা করা হয়েছে । এতে করে চরম বিপাকে পড়েছেন স্থানীয় নিম্ন আয়ের মানুষজন। জাতির এই ক্রান্তি সময়ে তালিকা করে নিজ গ্রামের তিনশত দরিদ্র মানুষদের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে পাচঁ কেজি চাল, এক কেজি ডাল,এক কেজি পিয়াজ ও একলিটার তেল তুলে দেন রফিকুল আলম (জজ মিয়া) ও বড় ভাই ডা:মোশারফ আলম অপু । এদিকে অভাব অনটনের এমন দিনে খাদ্য সামগ্রী হাতে পেয়ে সন্তোষ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এলাকাবাসী।

এছাড়াও ইতালি প্রবাসী মোজাম্মেল আলম দিপু মানবিক আয়োজনকে ধন্যবাদ জানিয়ে সমাজের অন্যান্য বিত্তবানদেরও এগিয়ে আসার আহবান জানিয়েছেন ভৈরবের সাধারন মানুষ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil