মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৭:২০ পূর্বাহ্ন

ইসলামপুরে আহত কলেজ ছাত্রের মৃত্যু: রাতের আঁধারে গবাদি পশুসহ মালামাল লুট

  • আপডেট টাইম : রবিবার, ২৬ এপ্রিল, ২০২০, ৭.০৮ পিএম
  • ৫৫ বার পঠিত

রোকনুজ্জামান সবুজ জামালপুর ঃ জামালপুরের ইসলামপুর উপজেলায় তুচ্ছ ঘটনায় গোলাম আজম (২০) নামে আহত এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। সে মাদারীপুর সরকারি কলেজের অনার্সের গণিতের বিভাগের ছাত্র এবং গাইবান্ধা ইউনিয়নের নাপিতেরচর নতুন শাহপাড়া গ্রামের বকুল মন্ডলের ছেলে। গত শনিবার রাত জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীনবস্থায় ওই ছাত্রের মৃত্যু হয়।

ওদিকে ছাত্রের মৃত্যুকে পুঁজি করে ভয়ভীতি দেখিয়ে স্থানীয় একশ্রেণী স্বার্থনেষী মহল রাতের আঁধারে গণহারে বসতবাড়িতে ঢুকে গবাদি পশুসহ অন্তত কোটি টাকার মালামাল লুট করেছে মর্মে অভিযোগ উঠেছে।

জানা যায়, নাপিতেরচর নতুন শাহপাড়া গ্রামে হলফ উদ্দিন মন্ডল ছেলে বকুল মণ্ডলের সঙ্গে পাশ্ববর্তী মৃত্য আবুল খায়ের খুনলালের ছেলে দুলাল গংদের দীর্ঘ দিন থেকে বিরোধ চলে আসছিল। শনিবার বিকালে জমির সীমানা নিয়ে বকুল মন্ডল ও দুলালের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুলাল চড়াও হয় বকুল মন্ডলের উপর। বকুল মন্ডলের ছেলে গোলাম আজম ঘটনাস্থলে পৌঁছিলে তার উপর অতর্কিতভাবে হামলা করে দুলাল ও তার ভাই ফুলু, আব্দুস সাত্তারসহ তাদের লোকজন। হামলায় আহত হন বকুল মন্ডল (৫০) তার স্ত্রী সেলিনা বেগম (৪৫) ছেলে গোলাম আজম (২০), মাসুদ (২৫), মা তারাবান বেগম (৭৫)। আহতদের অবস্থা গুরুতর হওয়ায় জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার দিবাগত রাতে চিকিৎসাধীনবস্থায় গোলাম আজম মারা যায়।

সরেজমিনে দেখা যায়,কলেজ ছাত্রের খুনের ঘটনায় অভিযুক্ত ব্যক্তিরা বসতবাড়ি ছেড়ে অন্যত্র আত্মগোপন করার সুবাদে তাদের বাড়িতে ঢুকে বিভিন্ন্ দ্রবাদি লুট করেছে পাশ্ববর্তী মালমাপাড়া গ্রামের কুচক্রি মহল।

ভূক্তভোগি হাইবর জানান, মালপাড়া গ্রামের রেজাউল করিম,এনতাজ, সুলতান ও জহুরুলের নেতৃত্বে একদল লোক দেশীয় অস্ত্রে ভয় দেখিয়ে গবাদি পশু, ফ্রিজ, আলমারি,২০মন শুকনা মরিচ, স্বর্ণালংকার ও নগদ টাকা আসবাবপত্রসহ অন্তত কোটি টাকার মালামাল লুট করে নিয়ে যায়।এ ব্যাপারে গোলাম আজমের মৃত্যুর ঘটনায় থানায় মামলা করার প্রস্তুুতি চলছে।

ইসলামপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, ‘আমি ঘটনাস্থল পরিদর্ষণ করেছি। মারধরের ঘটনায় এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। বর্তমানে স্বাভাবিক পরিস্থিতি রয়েছে।

এ ব্যাপারে পুলিশের ইসলামপুর সার্কেলের এএসপি মো. সুমন মিয়া জানান, ‘দোষিদের বিরুদ্ধে  গ্রেফতার করতে পুলিশী অভিযান চলছে।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil