রবিবার, ১৩ জুন ২০২১, ০২:২৮ পূর্বাহ্ন

ইসলামপুরে পৌর প্যানেল মেয়র অংকনের বিরুদ্ধে অভিযোগ  : কাউন্সিলরদের ব্ল্যাকমেইল করে মেয়র বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন 

  • আপডেট টাইম : শনিবার, ৯ মে, ২০২০, ৭.২০ পিএম
  • ৪৮ বার পঠিত

রোকনুজ্জামান সবুজ,জামালপুর : ইসলামপুর পৌরসভার প্যানেল মেয়র শ্রী অংকন কর্মকারের বিরুদ্ধে কাউন্সিলরদের ব্ল্যাকমেইল করে সাংবাদিক সম্মেলনে উপস্থিত করার অভিযোগ উঠেছে। এ ব্যাপারে ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করে একই পৌরসভার ক্ষুব্ধ ৭ জন কাউন্সিলর পৌর মেয়র বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন।
ইসলামপুর পৌর মেয়র বরাবর দাখিলকৃত ‘প্যানেল মেয়র অংকন কর্মকার কর্তৃক ব্ল্যাককমেইল প্রসঙ্গে বিষয়ভিত্তি ৭ কাউন্সিলর স্বাক্ষরিত অভিযোগপত্রে জানা যায়, প্যানেল মেয়র শ্রী অংকন কর্মকার অন্যান্য কাউন্সিলরদের জানান যে,উপজেলা ইউএনও স্যার তাদের ডেকেছেন। তার কথা মতো গত ৫ মে বেলা এগারোটায় কতিপয় কাউন্সিলর যথারীতি ইউএনও’র কার্যালয়ে যান। সেখানে ইউএনও’র উপস্থিতি না পেয়ে ফিরে আসার পথে কাউন্সিলরা দেখতে পান ইউএনও’র কার্যালয়ের উত্তর পাশ্বে সাংবাদিক সম্মেলনের আয়োজন। সেখানে প্যানেল মেয়র অংকন কর্মকার কাউন্সিলরদের বসতে বলেন। এক পর্যায়ে তাদের কাছে সাদা কাগজে উপস্থিতি স্বাক্ষরও নেন। এরপর সেখানে যে সমস্ত আলোচনা হয়েছে, তা ভিত্তিহীন বানোয়াট বুঝতে পেরে সাংবাদিক সম্মেলন মঞ্চ ত্যাগ করেন কাউন্সিলররা। ওই সাংবাদিক সম্মেলনে উত্থাপিত বিষয়গুলো পৌরসভার ভাবমূর্তি ক্ষুণ হয়েছে বলেও অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে।
অভিযোগপত্রে স্বাক্ষরকারী কাউন্সিলররা হলেন, ৩ নং ওয়ার্ডের মোছা. তারা বেগম, ৪ নং ওয়ার্ডের জাকিউর রহমান, ৬ নং ওয়ার্ডের আব্দুল আলীম, ৮ ওয়ার্ডের শহীদুল্লাহ, ৯ নং ওয়ার্ডের নুরুল ইসলাম চুন্নু, ৪, ৫, ৬ নং ওয়ার্ডের কহিনুর বেগম এবং ৭, ৮, ৯ নং ওয়ার্ডের আনোয়ার বেগম।
সাবেক প্যানেল মেয়র কাউন্সিলর নুরুল ইসলাম চুন্নু জানান, গত ৫ মে উপজেলা কম্পাউন্ডারের অভ্যন্তরে ‘ইসলামপুর পৌরসভার মেয়র মহোদয়ের স্বেচ্ছাচারীভাবে ত্রাণ বিতরণে দুর্নীতি, সুরক্ষা সামগ্রী ক্রয়ের জন্য বরাদ্দকৃত অর্থ যথাযথভাবে ব্যয় না করা’ লেখা সংবলিত ব্যানারে সাংবাদিক সম্মেলন করেন প্যানেল মেয়র শ্রী অংকন কর্মকার। এতে সে প্রতারণা করে সেখানে আমাদের হাজির করে।’
পৌর মেয়র আব্দুল কাদের সেখ জানান, প্রতারণা করে কাউন্সিলরদের ডেকে নিয়ে প্যানেল মেয়র সাংবাদিক সম্মেলনে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করায় কাউন্সিলররা ক্ষুব্ধ হয়েছে। ওই সাংবাদিক সম্মেলনের তীব্র নিন্দা জানিয়ে প্যানেল মেয়রের বিচার দাবিতে কাউন্সিলররা আমার কাছে লিখিত অভিযোগ দিয়েছে। এছাড়া গত ৫ এপ্রিলের ব্যানার দিয়ে তারা এক মাস পরে ৫ মে সাংবাদিক সম্মেলন করে। এটাই প্রমাণ করে যে, আমার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে।
অভিযুক্ত প্যানেল মেয়র শ্রী অংকন কর্মকার তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে জানান, ‘কাউন্সিলরদের সম্মতিতেই মেয়রের অনিয়ম-দুর্নীতির বিষয়ে সাংবাদিক সম্মেলনে অভিযোগ করা হয়েছে। তাদের ছবি ও ভিডিও রয়েছে। এখন তারা কী কারণে অপপ্রচার করছে তা জানি না।
রোকনুজ্জামান সবুজ
ইসলামপুর,জামালপুর ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil