শনিবার, ৩১ জুলাই ২০২১, ১২:১০ অপরাহ্ন
শিরোনাম :

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ভবানীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী “শিহাব রহমান

  • আপডেট টাইম : রবিবার, ১৮ জুলাই, ২০২১, ৪.২২ পিএম
  • ১২২ বার পঠিত

“”পবিত্র ঈদুল আযহা উপলক্ষে লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নবাসী সহ দেশের সকল মানুষকে শুভেচ্ছা জানিয়েছেন
সাবেক ছাত্র/যুবলীগ নেতা ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন আহ্বায়ক এবং আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শিহাব রহমান

শুভেচ্ছায় তিনি দেশবাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন

এক শুভেচ্ছা বার্তায় শিহাব রহমান বলেন, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ, সাম্য, মৈত্রী আর সম্প্রীতির অনন্য বার্তা নিয়ে প্রতি বছরের মতো এবারো এসেছে পবিত্র ঈদুল আযহা ‘খুশির ঈদ’। তবে এবারের ঈদও পালন করতে হবে সম্পূর্ণ ভিন্ন পরিস্থিতিতে, অচেনা আমেজে। মহামারি করোনা সংক্রমণরোধে আমরা সামাজিক দূরত্ব বজায় রেখেই এবার ঈদের আনন্দ উপভোগ করবো। ঈদের আনন্দ ভাগাভাগি করতে গিয়ে যেন সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়টি ভুলে না যাই, সেদিকেও সকলকে খেয়াল রাখতে হবে।

তিনি বলেন, ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।

শিহাব রহমান ভবানীগঞ্জ ইউনিয়নের সকল জনগণসহ দেশবাসীর অনাবিল সুখ-শান্তির পাশাপাশি পবিত্র ঈদুল আযহা নিয়ে আসুক মহামারীমুক্ত এক সুন্দর পৃথিবী সেই প্রত্যাশা করে সকলের কল্যাণ কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil