বুধবার, ২৩ জুন ২০২১, ০৪:৫৫ পূর্বাহ্ন

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসদের স্বাস্থ্য সুরক্ষায় পিপিই প্রদান- আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি

  • আপডেট টাইম : রবিবার, ১৯ এপ্রিল, ২০২০, ৫.১৩ এএম
  • ৯২ বার পঠিত

দেলোয়ার হোছাইন (মহেশখালী কক্সবাজার)

প্রতিনিধিঃ

আজ বৃহস্পতিবার (৯ এপ্রিল ) বিকালে করোনা প্রতিরোধে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও কর্মরত স্বাস্থ্যকর্মীর স্বাস্থ্য সুরক্ষায় পার্সোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) প্রদান করেছেন মহেশখালী-কুতুবদিয় আসনের সাংসদ সদস্য জনাব, আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এর পঃপঃ কর্মকর্তা ড়াঃ মোহাম্মদ মাহাফুজুল হকের হাতে স্বাস্থ্য সুরক্ষার পার্সোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই তুলে দেন।
এ সময় উপস্থিত ছিলেন…. উপজেলা নির্বাহী অফিসার জামিরুল ইসলাম। পৌর সভার মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া ও মহেশখালী থানার অফিসার ইনচার্জ জনাব, প্রভাস চন্দ্র ধর।

এদিকে মরণব্যাধী করোনা ভাইরাস প্রতিরোধে চিকিৎসক ও কর্মরত স্বাস্থ্যকর্মী স্বাস্থ্য সুরক্ষায় দায়িত্বপালনের জন্য পার্সোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) প্রদান করায় মহেশখালী-কুতুবদিয় আসনের সাংসদ সদস্য জনাব, আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপির প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক এর পক্ষে থেকে ড়াঃ মোহাম্মদ মাহাফুজুল হক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil