মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৭:০৯ পূর্বাহ্ন

একজন ওমর ফারুককে ঘিরে কাদিরাবাসীর আগামীর স্বপ্ন

  • আপডেট টাইম : সোমবার, ৯ নভেম্বর, ২০২০, ৮.০৫ এএম
  • ৪৫৬ বার পঠিত

এম.শাহরিয়ার কামাল:

গণমাধ্যমে চোখ রাখলেই যখন নানা রকম অনিয়মের ঘটনা দেখা যায়; ঠিক তখন এসবের বিপরীতে মাটি ও মানুষের জন্য অবিরাম ছুটে চলা এক তরুণ স্বপ্নবাজের নাম ওমর ফারুক ভূইয়া।

কমলনগর ডিজিটাল ল্যাব চেয়ারম্যান ও চর কাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী ওমর ফারুক ভুইয়া তার সব ব্যতিক্রমী কর্মকাণ্ডের মাধ্যমে এখন গোটা কমলনগর জুরে তুমুল জনপ্রিয়তা অর্জন করছেন। সম্প্রতি তার সাথে কথা বলে বিস্তারিত জানাচ্ছেন দৈনিক রূপান্তর বাংলাদেশ বিডি
ডটকম’র সম্পাদক “শাহরিয়ার কামাল”
ক্লীন ইমেজ অধিকারী তরুন এ রাজনীতিবিদ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চরকাদিরা থেকে

চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করবেন বলে ব্যপক জনশ্রুতি রয়েছে তার।
ইতোমধ্যে ইউনিয়নের প্রতিটি ইউনিটে ওমর ফারুক ভূইয়ার প্রার্থীতার যৌক্তিকতা নিয়ে সর্বশ্রেনীর মানুষের মাঝে চলছে চুলছেড়া বিশ্লেষণ।
তবে ইউনিয়ন জুড়ে
তুমুল জনপ্রিয়তা থাকলেও নিজেকে একজন সাধারণ মানুষ হিসেবেই পরিচয় দিতে স্বাচ্ছন্দ্যবোধ করেন তরুন এ সমাজ সেবক। নিজগুনে বিভিন্ন মানবিক কার্যক্রমের মাধ্যমে গোটা উপজেলার অসংখ্য মানুষের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নেওয়া এ তরুণের গল্প এখনো অনেকেরই অজানা।

কমলনগর ডিজিটাল ল্যাবের চেয়ারম্যান হওয়ার শুবাধে ইউনিয়নের গরীব ও অসহায় রুগীদের বিনা পয়শায় চিকিৎসা সেবা দেওয়া সহ
অসহায় রুগীদের অপারেশনে সাধ্যমত সহযোগিতার হাত প্রশারিত করে আসছেন।

পাশাপাশি অসংখ্য অসহায় মেয়েদের নিজ খরচে বিবাহ কাজ সম্পূর্ন করেছেন, এছাড়া গরীব মেধাবী শিক্ষার্থীদের লেখাপড়ায় তার অবদানের কমতি নেই। এলাকার অবকাঠামোগত এবং সার্বিক উন্নয়নের ক্ষেত্রে সরকারের পাশাপাশি নিজ উদ্যোগে এগিয়ে এসে নানাবিদ উন্নয়ন

অগ্রগতিতে অবদান রাখায় কাদিরা ইউনিয়নের প্রতিটি মানুষের অন্তরে অল্প সময়ে যায়গা করে নিতে সক্ষম হয়েছেন সম্ভাব্য এই চেয়ারম্যান প্রার্থী। সমাজসেবামুলক কাজের পাশাপাশি রাজনীতিতেও ব্যাপক আলোচনায় ওমর ফারুক ভূইয়া। বিগত সংসদ নির্বাচনে আওয়ামীলীগের পক্ষে বিপুল গণসংযোগ করেছেন তিনি।

ইউনিয়নের এমন কোন দলীয় অনুষ্ঠান নেই যেখানে ওমর ফারুক ভূইয়ার অনুদানের ছোঁয়া লাগেনা। দলের উন্নয়ন কর্মকান্ডে যে অসামান্য অবদান তিনি রেখে চলছেন এতে করে ইউনিয়নবাসী তাদের এই প্রিয় মানুষটিকে নিয়ে নতুন স্বপ্ন দেখা শুরু করে দিয়েছেন ইতোমধ্যেই।

ইউনিয়নবাসীর মুখে মুখে গুঞ্জণ আগামী ইউপি নির্বাচনে ওমর ফারুক ভূইয়াই হবেন চরকাদিরা ইউনিয়নের যোগ্য কান্ডারী। তারা যে কোন মুল্যে তাদের পছন্দের এই প্রিয় মানুষটিকে নির্বাচনে অংশ নিতে বাধ্য করবেন- এমনটাই রব উঠেছে পুরো ইউনিয়ন ব্যাপী।

ইউনিয়নের প্রতিটি মানুষের কাছে এখন ওমর ফারুক ভূইয়ার প্রশংসার কমতি নেই। এলাকাঘুরে তার সম্পর্কে জানতে চাইলে প্রায় শতাধিক লোকজন

বলেন,ওমর ফারুক ভূইয়া তার নিজের অর্থায়নে চরকাদিরা ইউনিয়নের ক্ষতিগ্রস্থ রাস্তাঘাটগুলো মেরামত করে দিয়েছেন।এতে করে বিভিন্ন যানবাহন চালক আর পথচারিরা তার প্রশংসায় পঞ্চমূখ।
সদালাপী ও সকলের সাথে বন্ধুত্ব সুলভ আচরনে অত্যন্ত বিনয়ী এ রাজনৈতিক নেতা চরকাদিরা
ইউনিয়নের ভাঙাচোরা রাস্তাঘাট মেরামত,অসহায় গরীব রুগীদের চিকিৎসাসেবা,গরীব শিক্ষার্থীদের লেখাপড়ায় বিশেষ অসামান্য অবদান রাখায় এলাকায় সর্বাগ্রে একজন পরোপকারি মানুষ হিসেব বেশ পরিচিত হয়ে আছেন- এমনটাই জানালেন এলাকাবাসী।

একান্ত আলাপচারিতায় জনসেবায় এগিয়ে চলা এ মানুষটি বলেন মানুষকে ভালোবাসা মানুষের বিপদে এগিয়ে যাওয়া, সাধ্য অনুযায়ী কিছু করতে পারা এটা মহানন্দের।
ভবিষ্যৎ স্বপ্ন- যত দিন বেঁচে থাকব, মানুষকে ভালোবেসেই যেতে চাই এমনটাই বললেন অত্যান্ত পরোপকারি সৎ ও বিনয়ী ওমর ফারুক ভূইয়া।

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন, 👇👇

মোবাইলঃ

+601121343215 (ইমু)(হোয়াটসঅ্যাপ)

ই-মেইলঃ- rupantornewsbd@gmail.com

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil