রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪১ অপরাহ্ন
শিরোনাম :
ভৈরবে বিভ্রান্তিমুকল খবর প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন বড়লেখায় খেলাফত মজলিসের তরবিয়তী মজলিস অনুষ্ঠিত বড়লেখায় মাওলানা জাফরী’র ইন্তেকাল মৌলভীবাজার র‌্যাবের হাতে গ্রেপ্তার ৫৮৬ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক শ্রীমঙ্গল থেকে গরু চোর আটক: ৪ গরু উদ্ধার কুলাউড়ায় ১৭৮৫ পিস ইয়াবাসহ, র‍্যাবের হাতে আটক (১) জন ভৈরবে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪ অধ্যক্ষ নজরুল ইসলাম(এমপি) চিরদিন বেঁচে থাকবে জনসাধারনের মাঝে-চরফ্যাশন বিএমএসএফ এক প্রবাসীর কাছ থেকে ৩ লক্ষ্য টাকা নিয়ে উধাও সিলেটের শাহজাহান প্রতারক গরিব অসহায় মানুষ আমার বন্ধু  চেয়ারম্যান পদপ্রার্থী ওয়াছির উদ্দিন আহমেদ (কাওছার)

করোনায় ঘর থেকে বের হয়ে বাজারে যাওয়া, জেনে শুনে বিষ পানের শামিল-হুইপ ইকবালুর রহিম এমপি

  • আপডেট টাইম : সোমবার, ১৮ মে, ২০২০, ৬.৩৯ পিএম
  • ১১৭ বার পঠিত
আতিউর রহমান, দিনাজপুর : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি করোনা ভাইরাস প্রতিরোধকালীন সময় সাংবাদিকরা জীবনের ঝুকি নিয়ে সংবাদ সংগ্রহ ও পরিবেশন করেছেন। প্রাথমিক পর্যায়ে করোনা ভাইরাস মোকাবেলায় তাদের প্রয়োজনীয় প্রটেকশনও ছিলনা। কিন্তু জনগনকে সচেতন এবং করোনা রোগী সনাক্ত করার ক্ষেত্রে তারা বিভিন্ন জায়গা ঘুরে বেড়িয়ে তাদের খোঁজ খবর নিয়ে মানবিকতার পরিচয় দিয়েছেন এজন্য তাদের প্রতি তিনি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, করোনা রোগীদের সংবাদ সংগ্রহ ও পরিবেশন করে এবং করোনা প্রতিরোধে জনগনকে সচেতন করার ক্ষেত্রে প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকসহ গণমাধ্যম বন্ধুরা গুরুত্বপুর্ন অবদান রেখেছেন। জাতি কৃতজ্ঞ চিত্তে তা স্মরন করবে। বিভিন্ন সময়ে করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিকনির্দেশনা মুলক বক্তব্য প্রচার করছেন।
এছাড়াও চিকিৎসকদের পরামর্শমুলক বক্তব্য প্রচার করে তারা জনগনকে সচেতন করে তোলার ক্ষেত্রে গুরুত্বপুর্ণ অবদান রাখছেন। ইতোমধ্যে সাংবাদিকরা জীবনের ঝুকি নিয়ে দায়িত্ব পালন করতে গিয়ে মৃত্যু বরণ করেছেন। তিনি তাদের আত্মার মাগফিরাত কামনা করেন এবং যে সমস্ত সাংবাদিক কোভিড-১৯ আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন তাদের দ্রুত রোগমুক্তি কামনা করেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের সহায়তা প্রদান করে তাদের পাশে আছেন ও থাকবেন। তিনি করোনা ভাইরাসের হাত থেকে দেশবাসীকে রক্ষা জন্য মহান আল্লাহর কাছে রহমত কামনা করেন এবং জনগনকে ঘর থেকে বের না হয়ে সচেতন হওয়ার আহবান জানান।
তিনি আরও বলেন, বাজারে বেশি জনসমাগম করোনায় মৃত্যুর ঝুকিকে বাড়িয়ে তুলবে। এটা খুব দুঃখ জনক। তিনি জেনে শুনে বিষপান না করার জন্য জনগনের প্রতি আহবান জানান।
১৮ মে সোমবার দিনাজপুর প্রেসক্লাবে ফটো সাংবাদিক, টিভি ক্যামেরাম্যান ও সংবাদপত্র হকার্সদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার পৌছে দিচ্ছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। এ সময় তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বকসী বাচ্চু, সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, সাবেক সভাপতি চিত্ত ঘোষ, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil