বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৪:০১ পূর্বাহ্ন

করোনা ঝুঁকির মধ্যে ডাঃ মিজানুর রহমান কবির নিয়মিত চিকিৎসা দিচ্ছেন ভৈরবের মানুষ কে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০, ১০.০২ পিএম
  • ১০৯ বার পঠিত

মোঃ মিজানুর রহমান পাটোয়ারী , কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: কিশোরগঞ্জ ভৈরবে করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি জেনেও ঘরে বসে নেয় ভৈরবের একজন স্বাস্থ্যবন্ধু ডাক্তার মিজানুর রহমান কবির । পারসোনাল প্রটেকশন ইকুয়েবমেন্ট (পিপিই) পড়ে তিনি প্রতিদিন নিয়মিত ভাবে তাঁর চেম্বারে রোগী দেখে যাচ্ছেন । সেবাই হলো প্রকৃত ধর্ম, তাই তিনি ভৈরব সহ অত্র অঞ্চলের মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে সার্বক্ষণিক প্রস্তুত রয়েছেন । পাশাপাশি ভৈরবের বিভিন্ন চিকিৎসক ও স্বাস্থ্যসেবীদের করোনা ভাইরাস প্রতিরোধে মাক্স, হ্যান্ডগ্লাভস সহ বিভিন্ন উপকরণ প্রদানের ক্ষেত্রেও ভুমিকা পালন করেছেন ।

ভৈরব উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও ভৈরব সেন্টাল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক স্বাস্থ্যবন্ধু ডাক্তার মিজানুর রহমান কবির বলেন, করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি থাকার পরও দেশের এই ক্রান্তিলগ্নে সাধারণ মানুষের কাজ করতে পেরে আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি । আমি মানুষের ভালবাসার মাধ্যমে তাদের সুখে দুখের সাথী হতে চাই। দেশের মানুষ গুলো যেন ভালো থাকে এটাই আমার চাওয়া পাওয়া । সবাইর কাছে দোয়া চাই দেশের এই ক্রান্তিলগ্নে আমি একজন চিকিৎসক হিসেবে গরীব দুখী মানুষের স্বাস্থ্যসেবা দিতে পারি ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil