মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:২৮ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে নতুন ৬৭ জন মিলিয়ে এ পর্যন্ত মোট ১৬৪ জন আক্রান্ত- রুপান্তরবিডি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০, ৫.০৫ এএম
  • ১৪০ বার পঠিত

মো: মিজানুর রহমান পাটোয়ারী, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

কিশোরগঞ্জে রবিবার ও সোমবার ( ১৯ ও ২০ এপ্রিল ) বিকাল ৪ টা পর্যন্ত রিপোর্ট অনুযায়ী কিশোরগঞ্জ জেলায় সর্বশেষ নতুন ১২২ ব্যক্তির নমুনা পরীক্ষা শেষে ৬৭ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

এদের মধ্যে কিশোরগঞ্জ সদর ৩ জন, ভৈরব ২০ জন, তাড়াইল ১০ জন, অষ্টগ্রাম ২ জন, মিঠামইন ১৬ জন, ইটনা ৬ জন, কটিয়াদী ৯ জন, ও হোসেনপুর ১ জন। এর মধ্যে ৪৪ জন পুরুষ ও ২৩ মহিলা। এ নিয়ে এ পর্যন্ত কিশোরগঞ্জ জেলায় মোট ১৪১ জন আক্রান্ত হয়েছে।
আরও ৩ জনের পরীক্ষার রিপোর্ট প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা যায়।

শুক্রবার ( ১৭ এপ্রিল ) কিশোরগঞ্জ জেলা থেকে ১২৫ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। এদের মধ্যে ১৯ এপ্রিল রাত সাড়ে ৯ টার দিকে ৪০ জনের রিপোর্ট অনুযায়ী কোভিড-১৯ পজেটিভ পাওয়া গেছে ২৩ জন। নেগেটিভ পাওয়া গেছে ১৭ জনের। এদের মধ্যে ভৈরব থেকে ৩৪ জনের পাঠানো নমুনার রিপোর্ট অনুযায়ী রোববার ( ১৯ এপ্রিল ) পজিটিভ পাওয়া গেছে ২০ জন। এর মধ্যে ৯ জন মহিলা ও ১১জন পুরুষ রয়েছে । এপর্যন্ত সব মিলিয়ে ৯৮ জনের নমুনা পাঠানোর পর সর্বমোট ৩৫ জনের পজিটিভ পাওয়া গেছে ।

এদের মধ্যে উপজেলা সহকারী কমিশনার ( ভূমি ), ৮ জন চিকিৎসক, ১৯ জন নার্স ও স্বাস্থ্য কর্মী সহ পুলিশ অফিসার, পুলিশ সদস্য, এসিল্যান্ড এর গাড়ির ড্রাইভার সহ মোট ৩৫ জন আক্রান্ত হয়েছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ বুলবুল আহম্মদ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil