বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৪:২৬ অপরাহ্ন

কিশোরগঞ্জ করিমগঞ্জে মারা যাওয়া ব্যবসায়ীর শরীরে করোনা ভাইরাস সনাক্ত! দুটি ইউনিয়ন লকডাউন-Dailyrupantorbd

  • আপডেট টাইম : বুধবার, ৮ এপ্রিল, ২০২০, ৫.২০ এএম
  • ৩৩৭ বার পঠিত

মোঃ মিজানুর রহমান পাটোয়ারী ,

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় মারা যাওয়া এক ব্যক্তির শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। এ জন্য উপজেলার কাদিরজঙ্গল ও জাফরাবাদ এ দুটি ইউনিয়ন লকডাউন ঘোষণা করেছে। এই প্রথম কিশোরগঞ্জ জেলায় করোনা পজিটিভ শনাক্ত হলো ।এলাকাবাসী জানান, ওই ব্যক্তি কয়েকদিন আগে ঢাকা থেকে বাড়ি আসে ।

গত সোমবার রাতে করিমগঞ্জ উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের মুসলিমপাড়ার নিজ বাড়িতে তিনি মারা যান । পরে গতকালেই তার নমুনা সংগ্রহ করে ( IPH ) প্রেরণ করা হয় এবং আজ করোনা আক্রান্ত পজেটিভ আসে ।

তিনি জ্বর এবং সর্দি-কাশিতে ভুগছিলেন । করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়ার সন্দেহে মারা যাওয়া ওই ব্যক্তির শরীর থেকে ওইদিনই ( সোমবার, ৬ এপ্রিল ) পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছিল ।

এদিকে কিশোরগঞ্জ সিভিল সার্জন ডা: মো. মুজিবুর রহমান জানান, উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের মুসলিমপাড়ার যে ব্যক্তি মারা গিয়েছিল। নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছিল এবং সেটা পজেটিভ এসেছে ।

কিশোরগঞ্জের জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী জানান, করিমগঞ্জ উপজেলার কাদিরজঙ্গল ও জাফরাবাদ এ দুটি ইউনিয়ন লকডাউন করা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil