মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৯:৫৭ পূর্বাহ্ন

কুয়াকাটা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিদের সংবর্ধনা দিলেন কুয়াকাটা শুভ সংঘ ক্লাব

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০, ৮.০৩ পিএম
  • ১৬২ বার পঠিত

জাহিদুল ইসলাম জাহিদ, কুয়াকাটা- কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি;-

কুয়াকাটাকে বিশ্বের বুকে তুলে ধরতে সর্বদা কাজ করে যাচ্ছে কুয়াকাটা সংবাদকর্মীরা, কুয়াকাটা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন-২০২০ এর নবনির্বাচিত কমিটিকে সংবর্ধনা দিয়েছে কুয়াকাটা শুভ সংঙ্গ ক্লাব, কুয়াকাটা ট্যুরিজম ম্যানেজমেন্ট অ্যাসোসিয়েশন( কুটুম) কুয়াকাটা টুরিস্ট বোট মালিক সমিতি ।
মঙ্গলবার(১৪/০৭/২০) সকাল ১০ ঘটিকায় প্রেসক্লাব মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন কুয়াকাটা প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি নাসির উদ্দিন বিপ্লব, সাধারন সম্পাদক কাজী সাঈদ, সিনিয়ার সহ সভাপতি মোঃ কুদ্দুস মাহমুদ, খান এ রাজ্জাক, জাহিদ হাসান বেলাল, হোসাইন আমির, জহিরুল ইসলাম মিরন, প্রভাষক সাইদুর রহমান ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কাউন্সিলর তোফায়েল আহম্মেদ তোপু, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও কুয়াকাটা শুভ সংঙ্গ ক্লাবের উপদেষ্টা মোহাম্মদ মাহবুব আলম।

কুুটুমের পক্ষ থেকে উপস্থিত ছিলে সংগঠনটির সাধারন সম্পাদাক মোঃ মজিবুর রহমান, যুগ্ন সাধারন সম্পাদক জাকারিয়া জাহিদ, অর্থ সম্পাদক রেদওয়ানুল ইসলাম রাসেল প্রমুখ।
কুয়াকাটা শুভ সংঙ্গ ক্লাবের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, ক্লাবটির সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ, সাধারণ সম্পাদক মোঃ মনির মোল্লা, প্রাপ্ত সাধারণ সম্পাদক নেছার উদ্দিন আশিক, ক্রিয়া সম্পাদক রুবেল মোল্লা, সাংস্কৃতিক সম্পাদক সবুজ আকনসহ অন্যান্যরা।

এই সংবর্ধনা অনুষ্ঠানে অংশগ্রহণ করা নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন এর মধ্যে উল্লেখিত কুটুমের যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া ইসলাম জাহিদ বলেন, কুয়াকাটাকে বিশ্বের বুকে তুলে ধরতে কুয়াকাটা সাংবাদিকদের ভূমিকা রয়েছে অনেক, এইসব মানুষদের সংবর্ধনা দেওয়াটা কুয়াকাটা মানুষের কর্তব্য, যাদের কারণে কুয়াকাটা পর্যটন ক্ষেত্রে সুনাম ছড়িয়ে পড়েছে সে মানুষগুলো পাশে থেকে কুয়াকাটা কে বিশ্বের কাছে তুলে ধরবো এমনটাই প্রত্যাশা করেন জাকারিয়া জাহিদ সহ শুভ সংঘ ক্লাবের সদস্যবৃন্দ।

এসময় কাউন্সিল তোফায়েল আহম্মেদ বলেন- কুয়াকাটা আজ বিশ্বের মাঝে পরিচিত হওয়া এবং কুয়াকাটা উন্নয়নের ব্যাপারে প্রেসক্লাবের অবদান অনসিকার্য। তাই এ ধারাবাহিকতা অব্যহত রাখা এবং কুয়াকাটাকে আরো সুন্দর ভাবে বিশ্বের কাছে উপস্থাপন করার জন্য আহ্বান করেন সাথে সাথে মাহবুব আলম বলেন, কুয়াকাটার বুকে অনেক সংগঠন রয়েছে সবাই কুয়াকাটাকে নিয়ে চিন্তা ধারণা করেন, তার মধ্যে অন্যতম একটি সংগঠন কুয়াকাটা শুভ সংঙ্গ ক্লাব এমন গুণী মানুষদের সম্মাননা দেওয়া আমাদের কুয়াকাটা পৌর আওয়ামী লীগের পক্ষ থেকে তাদেরকে শুভকামনা জানাই।

উল্ল্যেখ্য, গত শনিবার প্রত্যক্ষ ভোটে নাসির উদ্দিন বিপ্লব (দৈনিক যুগান্তর) সভাপতি ও কাজী সাঈদ (সংবাদ)সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছে। এছাড়া সিনিয়র সহ-সভাপতি পদে কুদ্দুস মাহমুদ (খবরপত্র)সহ- সভাপতি শেখ এসাহাক আলী (দক্ষিনের কন্ঠ) নির্বাচিত হয়েছে। যুগ্ন সাধারন সম্পাদক জহিরুল ইসলাম মিরন(বাংলাভিশন), অর্থ সম্পাদক হোসাইন আমিন (বিজয় টিভি)।

জাহিদুল ইসলাম জাহিদ
কুয়াকাটা-কলাপড়া প্রতিনিধি
০১৭৫৬৩৮৮৮১৪

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil