বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৫:০৭ অপরাহ্ন

কুয়াকাটা শুভ সংঙ্গ ক্লাবের উদ্যোগে শাহ আলম হাওলাদারের রোগমুক্তির জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট টাইম : শনিবার, ২৭ জুন, ২০২০, ৪.১৮ এএম
  • ২১২ বার পঠিত

জাহিদুল ইসলাম জাহিদ, কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি:-

কুয়াকাটা শুভ সংঙ্গ ক্লাবের সম্মানিত উপদেষ্টা ও কুয়াকাটা পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর, ২নং প্যানেল মেয়র জনাব মোঃ শাহ আলম হাওলাদার দীর্ঘদিন অসুস্থ থাকায় তার সুস্থতা ও রোগমুক্তির কামনায় আজ শুক্রবার (২৬ জুন) বাদ আসর কুয়াকাটার ৩নং ওয়ার্ডস্থ শুভ সংঙ্গ ক্লাবের কার্যালয় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কুয়াকাটা শুভ সংঙ্গ ক্লাবের মোঃ জাহিদুল ইসলাম জাহিদের সভাপতিত্বে এ সময় অতিথি হিসেবে ছিলেন কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: শাহ আলম আকন, কুয়াকাটা শুভ সংঙ্গ ক্লাবের উপদেষ্টা মোঃ রেদাউন ইসলাম রাসেল শেখ, কুয়াকাটা শিল্পীগোষ্ঠীর সভাপতি ও সাংবাদিক হোসাইন আমির, কুয়াকাটা জয় বাংলা ক্লাবের সভাপতি রাইসুল ইসলাম শিবলু, কুয়াকাটা শান্তি সংঘ ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান,দোয়া পরিচালনা করেন কুয়াকাটা বায়তুল আরজ জামে মসজিদের ইমাম ক্কারি মোঃ নজরুল ইসলাম , কুয়াকাটা বন্ধুমহল ক্লাবের সহ-সভাপতি ইসমাইল ফকির সহ ক্লাবের সকল সদস্য এবং পৌর সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে অতিথিরা বলেন দীর্ঘদিন অসুস্থ থাকায় কুয়াকাটা ৩নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ নিস্তব্ধ ভাবে ভেঙে পড়েন, কারণ এমন এক মহৎ সাহসী মানুষ যিনি সব সময় অসহায় দারিদ্র ও কুয়াকাটা সামাজিক সংগঠন গুলোর পাশে রয়েছে, এবং সহযোগিতা করেছেন করোনা ভাইরাস এর মধ্যেও সাধারণ জনগণকে নিজের সাধ্যমত উপহার সামগ্রী সবার বাসায় বাসায় পৌঁছে দিয়েছেন , আজ তিনি নিজেই মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন, তাই সাথে সাথে দেশের সর্বস্তরের মানুষের কাছে কাউন্সিলর শাহ আলম হাওলাদারের জন্য দোয়া চেয়েছেন সবাই।

দৈনিক রুপান্তর বাংলাদেশ / জাহিদুল ইসলাম জাহিদ / কুয়াকাটা প্রতিনিধি / ০১৭৫৬৩৮৮৮১৪

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil