বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৩:৩৬ পূর্বাহ্ন

কুলিয়ারচরে কিশোরীকে ধর্ষণকারী সাইফুল র‌্যাব-১৪ হাতে গ্রেফতার

  • আপডেট টাইম : সোমবার, ১৪ জুন, ২০২১, ৫.৫৬ পিএম
  • ৭৪ বার পঠিত

মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি:কিশোরগঞ্জের কুলিয়ারচর থানাধীন চাঞ্চল্যকর এক কিশোরীকে ধর্ষণ মামলার আসামী সাইফুলকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প সদস্যরা। আজ সোমবার বিকেল সাড়ে তিনটার সময় তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানাধীন আমুদাবাদ এলাকা থেকে গ্রেফতার করা হয় । সাইফুল কুলিয়ারচর থানাধিন নাপিতেরচর গ্রামের শহিদ মিয়ার ছেলে ।

র‌্যাব-১৪ সুত্র জানায়, গত ১২ জুন শনিবার সকাল আট ঘটিকার সময় প্রাইভেট পড়া শেষ করে পায়ে হেটে বাড়ি ফিরছিল । সকাল আনুমানিক সাড়ে দশ ঘটিকার সময় চরপাড়া এলাকায় রাস্তা হতে ওই ছাত্রীর মূখ চেপে রাস্তার পাশের জংলায় নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে । এ ঘটনায় ভুক্তভোগীর পিতা বাদী হয়ে কুলিয়ারচর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন । মামলা দায়েরের পর থেকেই র‌্যাবের গোয়েন্দা সদস্যরা ঘটনার ছায়া তদন্ত শুরু করে এবং আসামী সাইফুলকে গ্রেফতার করে । গ্রেফতারকৃত আসামী র‌্যাবের জিঞ্জাসাবাদে ঘটনায় জড়িত বলে স্বীকার করে । গ্রেফতারকৃত আসামীকে কুলিয়ারচর থানায় হস্থান্তর প্রক্রিয়াধীন । এছাড়াও উপরোক্ত ঘটনার মতো যাতে আর কোন ঘটনার মাধ্যমে কোন নারী,শিশু ধর্ষণ ও নির্যাতনের স্বীকার না হয় সে প্রেক্ষিতে র‌্যাবের টহল তৎপরতা ও গোয়েন্দা নজরদারী অব্যাহত রয়েছে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil