মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:১৯ পূর্বাহ্ন

কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক প্রচারণা

  • আপডেট টাইম : সোমবার, ৩০ মার্চ, ২০২০, ৮.৪৮ পিএম
  • ৩০৬ বার পঠিত

এজি লাভলু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : করোনাভাইরাস প্রতিরোধে কুড়িগ্রাম জেলার গুরুত্বপূর্ণ স্থানে কাঁচাবাজার, মুদি দোকান, ফার্মেসী এবং নিত্যপণ্যের দোকান গুলোতে সচেতনতামূলক প্রচারণার পাশাপাশি ক্রেতাদের মধ্যে কম করে তিন ফিট দূরত্ব রাখতে সাদা ও হলুদ রং দিয়ে রাস্তার ওপর গোল বৃত্ত এঁকেছেন কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ।

কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এবং কুড়িগ্রাম পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ রাজু আহমেদ এর নেতৃত্বে উক্ত প্রচার কার্যে সদ্য সাবেক জেলা ছাত্রলীগের নেতারা অংশ গ্রহণ করেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো: ফিরোজ শাহী, জেলা ছাত্রলীগের সদ্য সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আল-মুসতাক্বীম বিল্লাহ্ মিশু, কুড়িগ্রাম সরকারি কলেজ শাখা ছাত্রলীগের ছাত্রলীগ নেতা মেহেদী হাসান মিশু, জেলা ছাত্রলীগের সাবেক স্কুল ও ছাত্রবিয়ষক সম্পাদক আতিকুর রহমান রাব্বি, সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল কাফী। এছাডাও জেলা ছাত্রলীগের উদীয়মান ছাত্রলীগ নেতা, গাদ্দাফী, ফাহিম, রাব্বু, রুদ্র সহ অনেকেই।

এ বিষয়ে পরিচ্ছন্ন ছাত্রলীগ নেতা মো: রাজু আহমেদ বলেন, করোনা প্রতিরোধে ক্রেতাদের মধ্যে কম করে তিন ফিট দূরত্ব রাখতে সাদা ও হলুদ রং দিয়ে রাস্তার ওপর গোল বৃত্ত এঁকে দিয়েছি আমরা জেলা ছাত্রলীগ। এটা আমাদের ধারাবাহিক কার্যক্রমের মধ্যে একটি। আমরা ছাত্রলীগের পক্ষ থেকে কুড়িগ্রাম জেলার অসহায় গরীব মানুষের মাঝে মাস্ক বিতরণ ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছি এবং কুড়িগ্রাম সদর প:প: কার্যালয়ের প্রধান এসএসপি ডা: নজরুল ইসলামের হাতে কিছু সংখ্যক পিপিই ও মাস্ক তুলে দিয়েছি। সবাইকে সচেতন করতে আমাদের কার্যক্রম গুলো অব্যহত থাকবে। সবাই সচেতন হলে এ ভাইরাস থেকে আমরা সকলেই বাঁচতে পারবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

One response to “কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক প্রচারণা”

  1. rabbu says:

    ভালো উদ্যোগ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil