বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৫:০৬ অপরাহ্ন

 খাজা মঈনুদ্দিন চিশতী (রহ:) নিয়ে কটূক্তিতে আসামে তীব্র নিন্দার ঝড় :  নিউজ-১৮ এর অমেশ দেবগনের  বিরুদ্ধে কাছাড় জেলার সোনাই থানায় মামলা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০, ৮.২৬ পিএম
  • ২৩৫ বার পঠিত

তাহের আহমেদ মজুমদার, (আসাম থেকে) : ভারতের রাজস্থানের আজমিরের খাজা মঈনুদ্দিন চিশতী (রহ:) কে নিয়ে নিউজ চ্যানেলের টকশো তে কটূক্তি মন্তব্য করায় নিউজ অ্যাঙ্কর অমেশ দেবগানের বিরুদ্ধে অসমের কাছাড় জেলার সোনাই  বিধানসভা এলাকার  সোনাই থানায় মামলা দায়ের করা হলো বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বুধবার রাতে। সমগ্র বিশ্বের সুপরিচিত আজমীর শরীফের প্রখ্যাত সুফি খাজা মঈনুদ্দিন চিশতী (রাঃ) কে নিয়ে গত ১৬ মে এক টকশোতে  প্রকাশ্যেভাবে  টিভিতে কটূক্তি মন্তব্য করায় নিউজ১৮ (news18) টিভি চ্যানেলের অ্যাঙ্কর অমেশ দেবগানের বিরুদ্ধে যৌথভাবে সোনাই থানায় মামলা দায়ের করেছেন উত্তর পূর্ব ভারত যুব আহলে সুন্নত ওয়াল জামাত ,ছাত্র সংস্থা এমএসও ও অসম ওয়াইসি ফ্যান্স ক্লাবের সদস্যরা।

খাজা গরিব নেওয়াজকে ইচ্ছাকৃতভাবে ‘লুটেরা চিশতী’ বলে কুমন্তব্য করে মুসলিমদের ধর্মে আঘাত দেওয়া হয়েছে বলে অভিযোগ তুলে নিউজ১৮ (news18) টিভি চ্যানেলের অ্যাঙ্কর অমেশ দেবগানের   বিরুদ্ধে এফআইআর দায়ের  করা হয়েছে।আর এনিয়ে   শীঘ্রই এই ব্যক্তির উপর আইনি ব্যবস্থা গ্রহণ করতে অসম পুলিশ ও রাজ্য  সরকারের কাছে দাবি জানিয়েছেন  সংগঠন গুলির  কর্মকর্তারা। ইতিমধ্যে সোনাই   পুলিশ মামলাটি নথিভুক্ত করেছে বলে জানা গেছে।

যুব আহলে সুন্নতের পক্ষে সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক  মওলানা নাজির হোসেন মজুমদার, ও অসম ওয়াইসি ফ্যান্স ক্লাবের পক্ষে সাধারণ সম্পাদক  বাপন বড়ভুইয়া, ছাত্র সংস্থা এমএসও-র পক্ষে মজবুল হক লস্কর যৌথভাবে মিলে এফআইআর করেছেন।যদিও এনিয়ে গোটা দেশের বিভিন্ন স্হানে নিউজ১৮ (news18) টিভি চ্যানেলের অ্যাঙ্কর অমেশ দেবগানের বিরুদ্ধে জনতার মধ্যে  তীব্র  ক্ষোভ দেখা দিয়েছে ।

এতে মানুষ  উত্তেজিত হয়ে চ্যানেলের মুল কার্য়্যলয় এর সামনে উত্তেজিত জনতা বিক্ষোভ প্রদর্শন করে আজমীর শরীফের প্রখ্যাত সুফি খাজা মঈনুদ্দিন চিশতী (রাঃ) কে নিয়ে প্রকাশ্যে টিভিতে কটূক্তি পূর্ণ  মন্তব্যের প্রতিবাদ জানিয়েছেন। সেটা আঁচপেয়েই ইতিমধ্যে  নিউজ১৮ (news18) টিভি চ্যানেলের অ্যাঙ্কর অমেশ দেবগানের নিজের চ্যানেলের মাধ্যমে  মন্তব্যটির মাধ্যমে  ও নিজের টুইটারহেন্ডেলের মাধ্যমে প্রকাশ্য ক্ষমা   চেয়ে নিয়েছেন।

আর এনিয়ে মঙ্গলবারই আজমিরএর খাদিম  পুলিশের কাছে মামলা করেছে।      আর এদিকে সোনাই তে এনিয়ে পুলিশের কাছে মামলায় নতুন মোড় নিতে পারে বলে মনে হচ্ছে।

Edited By Benzamin, 2020-06-18, Thursday, Updated at 20.20pm.

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil