শনিবার, ৩১ জুলাই ২০২১, ১১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :

 গফরগাঁওয়ের মহির খারুয়া গ্রামে জুয়া খেলার ভিডিও  ধারন করায় সাংবাদিকের উপর জুয়ারীদের হামলা 

  • আপডেট টাইম : সোমবার, ২০ এপ্রিল, ২০২০, ৮.০৮ পিএম
  • ৩৩৮ বার পঠিত

মো: মাহবুবুল আলম (ময়মনসিংহ) : ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলায় মহির খারুয়া গ্রামে জুয়া খেলার ভিডিও মোবাইল ফোনে ধারন করায় সাংবাদিক মাজহারুল ইসলাম রাজু(৩২) উপর হামলা চালিয়েছে জুয়ারিরা। মঙ্গলবার (১৪ এপ্রিল ) উপজেলার মহির খারুয়া বাজারের পর্ব পাশে এই ঘটনা ঘটে। উপজেলার উথুরী গ্রামের মৃত আফতাব উদ্দিনের ছেলে মাজহারুল ইসলাম রাজু। তিনি জাতীয় দৈনিক ফলাফল পত্রিকার বিশেষ প্রতিনিধি, ময়মনসিংহ টাইমস অনলাইন পত্রিকার গফরগাঁও থানা প্রতিনিধি এবং অপরাধ বিচিত্রার গফরগাঁও থানা প্রতিনিধি।

আহত সাংবাদিক রাজু জানান, সেদিন সকাল সাড়ে ১১ টার দিকে মহির খারুয়া এলাকায় জুয়া খেলা হচ্ছে এমন সংবাদ পেয়ে তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে জুয়া খেলার দৃশ্য গোপনে মোবাইল ফোনে ভিডিও ধারণ করে বাসায় চলে আসেন। পরে জুয়ারিরা উপলব্ধি করতে পারেন তাদের জুয়া খেলার দৃশ্য মোবাইল ফোনে ভিডিও করা হয়েছে। পরে বিকেল আনুমানিক পাঁচটার দিকে কৌশলে রাজুকে বাসা থেকে ডেকে এনে মহির খারুয়া বাজারের পূর্ব পাশে কয়েকজন সঙ্গবদ্ধ হয়ে তাকে মারধর করে মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে ভেঙে ফেলে ও পকেটে থাকা ৪ হাজার টাকা ছিনিয়ে নেয়।

এসময় রাজুর ডাক-চিৎকারে আশেপাশের লোকজন আগাইয়া আসিলে অভিযুক্তরা প্রাণনাশের হুমকি দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। পরে স্থানীয়রা ওই সাংবাদিককে জখম অবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেন। এই ঘটনায় সাংবাদিক মাজাহারুল ইসলাম রাজু বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে গফরগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা হলেন, উপজেলার মহির খারুয়া গ্রামের নবী হোসেনের ছেলে রনি মিয়া (৩৫), লাল মিয়া(৩৫) পিতা অজ্ঞাত, রাসেলস(২৬), পিতা আলিম উদ্দিন, সবুজ মিয়া(২৮), পিতা চানু মিয়া, আতিক(৪২), পিতা অজ্ঞাত, সর্ব সং মহির খারুয়া।

এ ধরনের সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও আসামিদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন গফরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিউল আলম মারুফ। গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি অনুকূল সরকার জানান আমরা অভিযোগ পেয়েছি ঘটনা তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil