বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৫:১৬ পূর্বাহ্ন

গাবতলীতে করোনা ভাইরাস প্রতিরোধে কাগইল ও সোনারায়ে কর্মহীন দুঃস্থদের মাঝে  সাবেক এমপি লালু প্রদত্ত ত্রান সামগ্রী বিতরন

  • আপডেট টাইম : শনিবার, ৪ এপ্রিল, ২০২০, ৯.০০ পিএম
  • ৮৯ বার পঠিত

আল আমিন মন্ডল (বগুড়া) থেকেঃ বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু পক্ষে গতকাল শনিবার বগুড়ার গাবতলী থানা যুবদল ও ছাত্রদলের উদ্যোগে কাগইল এবং সোনারায়ে করোনা ভাইরাস প্রতিরোধে ও করোনা মুক্ত থাকার কারনে কর্মবিমুখ (কর্মহীন) দুঃস্থ-দিনমজুরদের মাঝে ত্রান সামগ্রী (চাল-ডাল-সাবান) বিতরন করা হয়েছে।
কাগইলের পীরপাড়া গ্রামে ও সোনারায়ে দুঃস্থ-দিনমজুরদের মাঝে ত্রান সামগ্রী বিতরন কালে উপস্থিত ছিলেন গাবতলী থানা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক আরিফুর রহমান মজনু, পৌর যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল লতিফ, সাবেক যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম, মতিয়ার রহমান মতি, লুৎফর রহমান, যুবদল নেতা মোস্তাফিজার রহমান মোস্তা, গাবতলী থানা ছাত্রদলের সাবেক আহবায়ক মহব্বত আলী, সাবেক যুগ্ম আহবায়ক মোতাছিন বিল্লা মুন, মাহফুজার রহমান, আবু জাফর, যুবদল নেতা আব্দুল খলিল, আব্দুল হান্নান,পুটু মিয়া, আব্দুর রাজ্জাক, ছাত্রদল নেতা আলপনা কবির বাবু, বয়েল আহম্মেদ, আবু সাইদ, অতনু আহম্মেদ, ইসরাফিল হোসেন প্রমূখ। অপর দিকে, একই বিষয়ে সাবেক এমপি লালু প্রদত্ত ত্রান সোনারায়ের সরধনকুটি গ্রামে বিতরন কালে উপস্থিত ছিলেন বিএনপি নেতা আব্দুল হালিম, আব্দুল মান্নান, রবিউল আলম, শাহীন আহম্মেদ, আব্দুল রশিদ, ডাঃ আনোয়ার হোসেন, হযরত আলী, আবু জাফর, ইসমাইল হোসেন, যুবদল নেতা জনি আহম্মদ, ছাত্রদল নেতা আতিকুল ইসলাম বিপ্লব, রাসেল আহম্মেদ ও সুমন আহম্মেদ প্রমূখ।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil