বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৪:৩৮ অপরাহ্ন

চরফ্যাশনে নির্বাচনী সহিংসতায় আহত ১১

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১, ৮.১০ পিএম
  • ৪৪ বার পঠিত

 

জিহাদুল ইসলাম
চরফ্যাশন প্রতিনিধিঃউপজেলার চর মানিকা ইউনিয়নের ২জন ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ১১ জনের আহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ব্যাপারে দক্ষিণ আইচা থানায় ইউপি চেয়ারম্যান প্রার্থী সফিউল্লাহ হাওলাদারের দুই ছেলেসহ ৮ জনের বিরুদ্ধে অভিযোগ দাখিল করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানা গেছে মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় ও দুপুর সোয়া ১টায় মোরগ মার্কার জাহাঙ্গীর তালুকদার ও আপেল মার্কার সালাহউদ্দিন এর সমর্থকরা দফায় দফায় মারপিটের ঘটনা ঘটেছে।

মোরগ মার্কার প্রার্থী অভিযোগ করে বলেন,
আপেলের মার্কার পক্ষ হয়ে চেয়ারম্যান সফিউল্লাহ হাওলাদারের ছেলে তুহিন ও শাহীন এর নেতৃত্ব ৭/৮ জন হামলা চালায়। এতে তাদের হাতে থাকা লাঠিসোঁটা নিয়ে মোরগ মার্কার সমর্থকরা মারধর করে ৮ জন আহত করে।

অপরদিকে আপেল মার্কার প্রার্থী সালাহ উদ্দিন অভিযোগ করে বলেন, আমার এক রিকশা চালক সমর্থক সহ ৩ কর্মীকে পিটিয়ে আহত করেছে জাহাঙ্গীর তালুকদারে মোরগ মার্কার সমর্থক সাবেক চেয়ারম্যান রব মিয়ার ভাই রশিদ ও শহিদ দুই ভাই সহ ৮ / ১০ জনে।

এ বিষয়ে দক্ষিণ আইচা থানার কর্তব্যরত ডিউটি অফিসার এ এস আই রাজিব জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil