বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৩:২৮ পূর্বাহ্ন

চরফ‍্যাশনে ডাকাতি কায়দায় প্রবাসীর ঘরে লুটপাট।

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ৮.২৩ পিএম
  • ৯৬ বার পঠিত

 

চরফ‍্যাশন (ভোলা) প্রতিনিধিঃ ভোলার চরফ্যাশনে প্রবাসীর ঘরে সিদ কেটে ঘরে ঢুকে প্রবাসীর মেয়ে ও স্ত্রীর গলায় ছুরি ঠেকিয়ে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা সহ আসবাবপত্র নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে একই এলাকার গিয়াস উদ্দিন ও তার সঙ্গী খোকনসহ অজ্ঞাত আরও একজনের বিরুদ্ধে।

উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের প্রবাসী দুলালের বাড়িতে রাত ১ টার সময় এ ঘটনা ঘটে।

প্রবাসীর দুলালের মেয়ে খালেদা অভিযোগ করে বলেন গত (১৯ জুন শনিবার) রাত ০১ টায় আম্মু ঘরে না থাকার সুবাদে বারান্দার সিদ কেটে মাটি সরিয়ে ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় আমাদের গলায় ছুরি ঠেকিয়ে প্রাননাশের হুমকি দিয়ে কানের গহনা, গলার চেইন ও বাক্সে থাকা প্রায় পাঁচ ভরি স্বর্ণ ও নগদ৫০ হাজার টাকা সহ ঘরের আসবাবপত্র নিয়ে যাওয়ার সময় গলা থেকে ছুড়ি নামিয়ে নিলে আমরা চিৎকার করে উঠি। আমাদের ডাক চিৎকারে তাদের হাতে থাকা ছুরি রেখে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় সোলারের আলোতে আমরা তাদের মধ্যে দুই জনকে স্পষ্ট দেখতে পাই তাদের মধ্যে একজন গিয়াস উদ্দিন ও তার বন্ধু খোকন সহ অপরিচিত আরো একজন ছিলো।

পার্শ্ববর্তী আব্দুল মান্নান হাওলাদার জানান রাত আনুমানিক দেড়টার সময় চিৎকার শুনে আমি এবং আমার ছেলে ঘুম থেকে উঠে চিৎকার দিয়ে বেরিয়ে আসার সময় ৩/৪জনকে পালিয়ে যেতে দেখি। তবে ধরার চেষ্টা করে ধরতে পারিনি তারা পালিয়ে যায়।

অভিযুক্ত গিয়াসউদ্দিন বলেন আমি এসব কিছুই জানিনা আমাকে মিথ্যা অভিযোগে ফাসানো হয়েছে।

এ বিষয়ে শশীভূষণ থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম জানান এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil