বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৯:৪৪ অপরাহ্ন

জামালপুরে ইয়াবাসহ আটক-১

  • আপডেট টাইম : রবিবার, ৭ জুন, ২০২০, ৪.৪০ পিএম
  • ৭৬ বার পঠিত

রোকনুজ্জামান সবুজ, জামালপুর ঃ বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)জামালপুরের ৩৫ ব্যাটালিয়নের সদস্যের একটি দল অভিযান চালিয়ে ইয়াবা টেবলেটসহ একজনকে আটক করেছে।
বিজিবি সুত্রে জানাযায় গত শুক্রবার বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) ৩৫ব্যাটালিয়ন জামালপুর এর অধিনায়ক লেঃ কর্নেল এস এম আজাদ ও এসইউপি গোপন সংবাদের ভিত্তিতেতাদের নির্দেশনায় বাঘারচর বিওপি’র নায়েক মোঃ ইমরান আলী এর নেতৃত্বে একটি টহল দলভারতীয় সীমান্তবর্তীকদমতলী বাজার এলাকায় অভিযান চালায়।
এ সময় রাজিবপুর উপজেলার জহির মন্ডলপাড়ার বাসিন্দা ইসমাইল হোসেন এর ছেলেরোকনুজ্জামান (২০) এর কাছ থেকে ৯০পিচ ইয়াবাউদ্ধার করে। পরে তাকে আটক করা হয়। আটককৃত রোকনুজ্জামান রাজিবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অস্থায়ীনিয়োগপ্রাপ্ত একজন এমএলএসএস বলে জানাগেছে। পরেআটককৃত রুকনের বিরুদ্ধে দেওয়ানগঞ্জ মডেল থানায় একটি মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
এ বিষয়ে জামালপুর ৩৫ ব্যাটালিয়ন (বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল এস এম আজাদজানানমাদক পাচারে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না বলে তার অভিমত প্রকাশ করেছেন ।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil