মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৭:৪২ পূর্বাহ্ন

জামালপুর জেলা আওয়ামীলীগ দপ্তর সম্পাদক বাবুকে কারণ দর্শানোর নোটিশ

  • আপডেট টাইম : বুধবার, ২৭ মে, ২০২০, ৫.৫৪ পিএম
  • ৮০ বার পঠিত

রোকনুজ্জামান সবুজ,(জামালপুর): জামালপুর জেলা আ’লীগের দপ্তর সম্পাদক আছাদুজ্জামান আকন্দ বাবুকে দলের শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকায় কারণ দর্শানোর নোটিশ দিয়েছে। একজন সাংসদের সাথে মোবাইল ফোনে কথোপকথনের অডিও ক্লিপস সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক মেসেঞ্জারে ভাইরাল করার অভিযোগে তাকে এই নোটিশ দেওয়া হয়।
জেলা আ’লীগের নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, সম্প্রতি জামালপুর সদর আসনের সাংসদ ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন ও জেলা আ’লীগের দপ্তর সম্পাদক আছাদুজ্জামান আকন্দ বাবুর মাঝে মোবাইল ফোনে কথা হয়। ৩২ মিনিট ১৯ সেকেন্ডের অডিও ক্লিপসটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক মেসেঞ্জারে ভাইরাল করে বাবু। উক্ত কথোপকথনে আছাদুজ্জামান আকন্দ বাবুর বক্তব্য দলীয় শৃঙ্খলা পরিপন্থী বিবেচিত হয় বলে মনে করে দলটির নীতিনির্ধারকরা। একই সাথে এ ধরনের কর্মকান্ড করে তিনি জামালপুর জেলা আ’লীগের ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন বলেও অভিযোগ উঠে। এ নিয়ে জেলা আ’লীগ নেতৃবৃন্দসহ পুরো জেলার আওয়ামী পরিবারের সদস্যদের মাঝে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়। কেন তার বিরুদ্ধে চূড়ান্ত শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে না তা জানতে চেয়ে ১৫ দিনের সময় দিয়েছে জেলা আ’লীগ। জেলা আ’লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী স্বাক্ষরিত এই নোটিশ দেওয়া হয়েছে গত ১৭ মে।কারণদর্শানো নোটিশ পাওয়া আছাদুজ্জামান আকন্দ বাবু বিষয়টি স্বীকার করেছেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil