শনিবার, ৩১ জুলাই ২০২১, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনাম :

জুমার দিনে সারা দেশব্যাপী মুসল্লিদের মাঝে মাস্ক বিতরন

  • আপডেট টাইম : শুক্রবার, ৯ জুলাই, ২০২১, ৬.৩৯ পিএম
  • ৪০ বার পঠিত

রূপান্তর নিউজ ডেস্কঃ

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত, প্রগতিশীল সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে সারা বাংলাদেশের ৬৪জেলার বিভিন্ন মসজিদে জুমার নামাজে আগত মুসল্লিদের মাঝে করোনাভাইরাস এ সচেতনতা বৃদ্ধিতে মাস্ক বিতরন কর্মসূচি অনুষ্ঠিত হয়। আজ ০৯ই জুলাই ২০২১ইং রোজ শুক্রবার এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।করোনাভাইরাস এর এই করুণ সময়ে সাধারণ মানুষকে সচেতন করতে এই কর্মসূচির আয়োজন করা হয়৷ সংগঠনটির স্বেচ্ছাসেবী দের একতা এবং অক্লান্ত পরিশ্রমের কারনেই এই কর্মসূচি বাস্তবায়ন করা সম্ভব হয়েছে বলে জানিয়েছেন সংগঠন টির কেন্দ্রীয় কমিটির সভাপতি জনাব আরিফুল ইসলাম হৃদয়।তিনি আরও জানান চলমান এই করোনা পরিস্থিতিতে তারা সকলে ঐক্যবদ্ধ হয়ে এই ধরনের বিভিন্ন সেবামূলক কাজে নিয়োজিত থাকবেন।

উক্ত কর্মসূচি নিয়ে সংগঠনটির কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক জনাব আসলাম হোসেন আসাদ জানান মাত্র একদিনের প্লানিং সারাদেশ ব্যাপী এই কর্মসূচির সিদ্ধান্ত নেওয়া হয় এবং সকল স্বেচ্ছাসেবীর সহযোগিতায় উক্ত কর্মসূচি বাস্তবায়ন হয়।তিনি আরও জানান এই মাস্ক বিতরন কর্মসূচি আগামী একসপ্তাহ চলমান থাকবে এবং দেশের সাধারন মানুষকে সচেতন করতে এই ধরনের আরও বিভিন্ন কার্যক্রম সামনেও চলমান থাকবে।এছাড়াও চট্রগ্রাম জেলার হাটহাজারী, বাশখালী, রাংগুনিয়া, পতেঙা,বায়েজিদ, খুলশি সহ বেশ কয়েকটি জায়গায় এই মাস্ক বিতরন অনুষ্টিত হয়।সারাদেশে একযুগে এতবড় একটি কর্মসূচি করতে পেরে সংগঠনটির সকল সদস্যরা খুবই খুশি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil