বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১০:২২ অপরাহ্ন

জুড়ী থানার মাদক বিরোধী অভিযানে ৩০ পিছ ইয়াবাসহ তালিকা ভুক্ত ব্যবসায়ী আছাদ গ্রেফতার

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০, ৫.০০ এএম
  • ২৮৩ বার পঠিত

মোঃ জাকির হোসেন, জুড়ী (মৌলভীবাজার) প্রতিনিধিঃ

মাদকমুক্ত দেশ গড়ার লক্ষ্য মৌলভীবাজারের জুড়ী থানা পুলিশের অব্যাহত মাদক বিরোধী অভিযান চলমান থাকায় জুড়ী উপজেলা এখন প্রায় ৮৫% মাদকমুক্ত। জুড়ী থানা পুলিশ দিন-রাত পরিশ্রম করে করোনার মহামারীতে ও জুড়ীবাসীর বৃহত্তর স্বার্থে নিরলস ভাবে কাজ করে চলেছে।

এরই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার রাত গোপন সংবাদের ভিত্তিতে জুড়ী থানার এসআই সুপ্রিয় নন্দী, এসআই জাকির হোসেন, এএসআই কামাল হোসেন, এএসআই ফরহাদ সঙ্গীয় ফোর্স সহ জুড়ী থানার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী মোঃ আছাদ উদ্দিন (৩৮)কে ৩০ পিছ ইয়াবা সহ জায়ফরনগর ইউপির ভোগতেরা যাত্রী ছাউনি থেকে আটক করা হয়।

পুলিশ জানায়, আছাদ উদ্দিন জুড়ী থানার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে। সে দীর্ঘদিন যাবত মরন নেশা ইয়াবা ব্যবসার সাথে জড়িত। আছাদ জুড়ী উপজেলার পুর্বজুড়ী ইউপির বড়ধামাই গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।

এ ঘঠনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২০১৮ এর (৩৬) এর ১০(ক) ধারায় মামলা করা হয়েছে। জুড়ী থানার মামলা নং (১০) তাং ১৭.০৭.২০২০ ইং।

এব্যাপারে জুড়ী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার জানান, আছাদ দীর্ঘদিন যাবত ইয়াবা ব্যবসার সাথে জড়িত। সে জুড়ী থানার শীর্ষ তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। মাদকমুক্ত দেশ গড়ার লক্ষ্য আমাদের জুড়ী থানা পুলিশের অব্যাহত মাদক বিরোধী অভিযানে ৩০ পিছ ইয়াবা সহ হাতেনাতে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে এবং কাল শুক্রবার সকালেই (১৭/৭) তাকে কোর্টে প্রেরন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil