বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১০:১২ অপরাহ্ন

টঙ্গীতে করোনা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পুলিশ ও সেনাবাহিনী যৌথ উদ্যোগে বিশেষ মহড়া

  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ জুন, ২০২০, ৮.৪০ পিএম
  • ১০৬ বার পঠিত

আব্দুস সবুর খান,টঙ্গী (গাজীপুর) প্রতিনিধিঃ টঙ্গীতে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ও গণসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে গতকাল শুক্রবার পুলিশ ও সেনাবাহিনী যৌথ উদ্যোগে বিশেষ মহড়া জনগণকে সচেতন, সামাজিক দূরত্ব নিশ্চিত করতে মাস্ক ব্যবহার বাধ্যতামূলক এক বিশেষ অভিযান চালিয়েছে। বিকাল ৪টা থেকে সেবামূলক প্রতিষ্ঠান ছাড়া অন্য সকল প্রতিষ্ঠান বন্ধ রাখার জন্য বিশেষ শতর্কতামূলক অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করার সময় বেশ কয়েকজনকে মাস্ক ব্যবহার না করার কারণে প্রাথমিক ভাবে সাবধান করার নির্দেশ প্রদান করা হয়।

উক্ত অভিযানে নেতৃত্বে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার সুভাশীষধর, সেনাবাহিনীর লেফটেন্যান্ট আরাফ, সিনিয়র ওয়ারেন্ট অফিসার রফিক, টঙ্গী পশ্চিম থানার এসআই সুমন ভক্তসহ পুলিশ ও সেবাবাহিনীর সদস্যবৃন্দ এ অভিযানে অংশগ্রহণ করেন।

এ সময় সহকারী পুলিশ কমিশনার সুভাশীষধর সাংবাদিকদের জানান, আমরা প্রাথমিক ভাবে শর্তকর্তামূলক নির্দেশনা প্রদান করেছি। আইন না মানলে প্রয়োজনে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ জেল জরিমানাসহ কঠোর অবস্থানে যেতে বাধ্য হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil