বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৩:৪৭ পূর্বাহ্ন

টঙ্গী পশ্চিম থানার উদ্যোগে শতাধিক নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রান বিতরণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০, ৮.১০ পিএম
  • ৪৭ বার পঠিত

আব্দুস সবুর খান, টঙ্গী : প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পরা গরিব, দুঃখী ও অসহায় পরিবারের মাঝে চাল, ডাল, আলু, পেঁয়াজসহ বিভিন্ন খাদ্য সামগ্রী টঙ্গী পশ্চিম থানার সামনে শতাধিক নিম্নআয়ের মানুষের মাঝে টঙ্গী পশ্চিম থানার পুলিশের উদ্যোগে গরিব ও অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। গরিব ও অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ সময় উপস্থিত ছিলেন টঙ্গী জোনের সহকারী পুলিশ সুপার থোয়াই অংপ্রু মারমা ও টঙ্গী পশ্চিম থানার অফিসার্স ইনচার্জ মো: এমদাদুল হক।

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোঃ ইমদাদুল হক বলেন, ছুটি ঘোষণার পর থেকেই মানুষের কথা চিস্তা করে টঙ্গী পশ্চিম থানার পক্ষ থেকে খুব অসহায় ও হত-দরিদ্রের মাঝে বেশকিছু ত্রান বিতরণ করা হয়েছে। এবং আগামী দিনে আরো নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করা হবে। তবে আমরা সবাইকে বলছি; নিজ নিজ এলাকায় অসহায় মানুষের পাশে দাঁড়াতে। স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। সারাদেশে যখন লকডাউন চলছে তখন পুলিশের এই ধরনের ভূমিকা সত্যিই প্রশংসনীয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil