শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৯:২৬ পূর্বাহ্ন

ত্রাণ বিতরণে উপস্থিত না থাকায় আকুবপুর, রামচন্দ্রপুর ও বাবুটিপাড়া ৩ ইউনিয়ন চেয়ারম্যানকে শোকজ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০, ৬.২১ পিএম
  • ৬৭ বার পঠিত

মোঃ শাহপরান আসিফ,(মুরাদনগর)কুমিল্লাঃ

কুমিল্লার মুরাদনগর উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে শোকজ করেছেন কুমিল্লা জেলা প্রশাসক। বর্তমানে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় সরকারের ত্রান বিতরনের সময় নিজ নিজ ইউনিয়নে উপস্থিত না থাকা কারনে কুমিল্লার জেলা প্রশাসক আবুল ফজল মীর ৩১শে মার্চ তিন ইউনিয়ন চেয়ারম্যানকে শোকজ নোটিশ দিয়েছেন।

করোনা ভাইরাস প্রতিরোধে সরকারী কর্মকর্তাদের ও জনপ্রতিনিধিদের নিজ নিজ এলাকায় অবস্থান করতে সরকারের পক্ষ থেকে বলা হয়েছে। কিন্তু মুরাদনগর উপজেলার আকুবপুর ইউপি চেয়ারম্যান বাবুল আহম্মেদ মোল্লা, রামচন্দ্রপুর উত্তর ইউপি সফু মিয়া সরকার, বাবুটিপাড়া ইউনিয়নের মোঃ জাকির হোসেন মুন্সি নিজ ইউনিয়নে ত্রান বিতরণ কার্যক্রমের সময় উপস্থিত ছিলেন না।

করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউন চলাকালে দুস্ততের মধ্যে বিতরণের জন্য সরকারের ত্রান মন্ত্রনালয় হতে প্রতি ইউনিয়নের জন্য ৫০০কেজি করে চাউল বরাদ্দ দেওয়া হয়। মুরাদনগর উপজেলার ২২ ইউনিয়নে বিতরনের সময় উল্লেখিত তিন ইউপি চেয়ারম্যানকে না পেয়ে উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ বিষয়টি গত ৩০ মার্চ জেলা প্রশাসকের নিকট লিখিত ভাবে অবগত করেন।
সংগ্রহেঃএম কে আই জাবেদ।

শোকজ প্রাপ্ত ৩ জন চেয়ায়ম্যান আওয়ামী লীগের মনোনায়ন পেয়ে ২০১৬ সালের ৪ জুন নির্বাচনে বিজয়ী হয়েছেন।

এ বিষয়ে মুরাদনগর উপজেলার নির্বাহী অফিসার অভিষেক দাশ বলেন: দু:স্থদের মধ্যে ত্রান বিতরনের সময় নিজ নিজ ইউনিয়নে না থাকার কারনে আকুবপুর, রামচন্দ্রপুর উত্তর ও বাবুটিপাড়া ইউনিয়নের চেয়ারম্যানকে জেলা প্রশাসক মহোদয় শো’কজ করেছেন।

শোকজপ্রাপ্ত চেয়ারম্যানগণ বলেন, কি কারনে ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন না তার কারন উল্লেখ করে শোকজের জবাব জেলা প্রশাসক মহোদয়ের নিকট যথা সময়ে দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil