বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৪:০৩ পূর্বাহ্ন

দিনাজপুরের বিরলের ফরক্কাবাদ এন আই উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯১ ব্যাচের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : রবিবার, ১২ এপ্রিল, ২০২০, ৭.০০ পিএম
  • ৩৪ বার পঠিত

আতিউর রহমান, দিনাজপুর ॥ বিরলের ফরক্কাবাদ এন আই উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯১ ব্যাচের উদ্যোগে করোনা দুর্যোগ মোকাবিলায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার সকালে বিদ্যালয় প্রাঙ্গণে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রায় ৩ শতাধিক কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এ্যাড. রবিউল ইসলাম (পাবলিক প্রসিকিউটর), শ্রম বিষয়ক সম্পাদক সাজ্জাদ আলী, ইউপি আওয়ামী লীগের সভাপতি আউয়াল আলী সহ বিদ্যালয়টির এসএসসি ১৯৯১ ব্যাচের শিক্ষার্থীবৃন্দ।

বিদ্যালয়টির এসএসসি ১৯৯১ ব্যাচের ছাত্রদের মধ্যে এ্যাড. রবিউল ইসলাম, মোস্তফা কামাল, নুরুজ্জামান, সাজ্জাদ আলী, সাবেদ আলী, মোসাদ্দেক হোসেন, নাজনীন আক্তার, নাসিমা বেগম, প্রদীপ, মুক্তার, ইসরাইল, তোফাজ্জল, এমদাদুল, যুগল, শামীম, আব্দুল মতিন, আবু তালেব, শিখা, পারভীন, তাজমুন, তাজমিরা, রাজু, মোহাম্মদ আলী, মিজানুর, মনিরুজ্জামান, আরমান, মাজেদুর, আনিছুর, বাবুল, মিজান, নজরুল প্রমূখ এর অর্থায়নে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ্যাড. রবিউল ইসলাম বলেন, বিশ্বে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে যখন মানুষকে ঘরে বসে থাকতে হচ্ছে, কতখন কর্মহীন মানুষের খাদ্য সহায়তায় সরকার এগিয়ে আসছে। রাজনৈতিক দল থেকেও সহযোগিতা করে যাওয়া হচ্ছে। তাই আমরা এসএসসি ১৯৯১ ব্যাচের শিক্ষার্থীরা যে যার অবস্থান থেকে এই সংকট মোকাবেলায় সহযোগিতার উদ্যোগ গ্রহণ করেছি, যেন সমাজের অন্যান্য বিত্তবানরাও এভাবে এগিয়ে আসেন এবং মানুষ মানুষের পাশে দাড়ায়। আমরা চাই সকলে মিলে মিশে একে অপরকে সহযোগিতা করে এ দুর্যোগ মোকাবেলা করি এবং সৃষ্টিকর্তার নিকট এ সংকট হতে পরিত্রাণ কামনা করি।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil