বুধবার, ২৩ জুন ২০২১, ০৬:১৮ পূর্বাহ্ন

দু’টি কিডনিই অকেজো প্রবাসী’র জীবন বাঁচাতে আর্থিকভাবে সহায়তা’র হাত বাড়িয়ে দিলো বড়লেখা প্রবাসী ঐক্য পরিষদ

  • আপডেট টাইম : শনিবার, ১৩ জুন, ২০২০, ৭.০২ পিএম
  • ৩৬৬ বার পঠিত

মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ- 

মৌলভীবাজারের বড়লেখা উপজে’লার দক্ষিন মুছেগুল গ্রামের বাসিন্দা ছয়ফুল আহমদ। তিনি দীর্ঘদিন থেকে মধ্যপ্রাচ্যের দেশ আরব আমিরাতে চাকরিরত অবস্থায় ছিলেন। 

প্রবাসে থাকাকালীন দীর্ঘদিনের শারীরিক অ’সুস্থতার কারণে পরীক্ষা করতে গিয়ে তিনি জানতে পারেন তার দু’টি কিডনিই অকেজো হয়ে গেছে।

এমন খবর তিনি শোনার পর আর প্রবাসে থাকেন নি তিনি সরাসরি দেশে চলে আসেন, এমন  অবস্থায় জীবন বাঁচার উপায় হলো দু’টি – নতুন কিডনি সংযোজন অথবা নিয়মিত ডায়ালাইসিস করানো; যার ২ টাই করাতে প্রচুর অর্থের প্রয়োজন ।

ছয়ফুলের বড় ভাই স্কুল শিক্ষক মিলাদ হোসেন বলেন,আমার ভাইয়ের দুটি কিডনি অকেজো হয়ে গেছে।হাসাপাতালের বেডে শুয়ে মৃ’ত্যুর প্রহর গুনছে ।ভডাক্তাররা বলেছেন ২০-২৫ লক্ষ টাকা হলে আমা’র ভাই সুস্থ হবে।কিন্তু এত টাকা যোগাড় করা আমাদের পক্ষে সম্ভব না।আমাদের সহায় সম্পত্তি সব বিক্রি করে ভাইয়ের চিকিৎসা করিয়েছি।তাই এমন অবস্থায় আমি আমা’র পরিবারের পক্ষ থেকে দেশের বিত্তবানদের কাছে সহযোগীতা চাইছি।দয়া করে আমাদের সাহায্য করুন।আপনাদের সাহায্যে বাঁচবে আমা’র ভাই।প্লিজ সাহায্য করুন।আল্লাহ আপনাদের মঙ্গল করবে।

উক্ত আকুল আবেদন চোখ পড়ে বড়লেখা প্রবাসী ঐক্য পরিষদের, যারা প্রবাস থেকে সর্বদা মানুষ কে সহযোগীতা করে থাকেন, প্রবাসী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক আজিম মোহাম্মদ এর পরিচালনায় টাকা বাংলাদেশে ঐক্য পরিষদের উপদেষ্টা মণ্ডলীর কাছে পৌঁছানো হয়, 

এর পর ছয়ফুলের ভাই বড় ভাই স্কুল শিক্ষক মিলাদ হোসেন ওর হাতে টাকা হস্তান্তর করা হয় এবং পরবর্তীতে আরো সহযোগিতা করার ও আশ্বাস দেন।

টাকা হস্তান্তর কালে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বড়লখা প্রবাসী ঐক্য পরিষদের উপদেষ্টা মোঃ তাজ উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক এবং বড়লেখা ঐক্য পরিষদের উপদেষ্টা সালেহ আহমদ জুয়েল, বড়লেখা উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন, সাধারণ সম্পাদক জুনেদ আহমদ, ও সেচ্ছাসেবী সংগঠন মানবিক যাত্রা’র প্রতিষ্ঠাতা জাবের আহমদ সহ প্রমুখ।

বড়লেখা প্রবাসী ঐক্য পরিষদের মতো আপনারা ও ছয়ফুলের জীবন বাঁচাতে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে পারেন।

ছয়ফুলবে আর্থিক সহায়তা পাঠাতে পারেনঃ
সাহায্যের জন্য বিকাশ নাম্বার

01740628986 পার্সোনাল
01717281413 পার্সোনাল
01717745174 পার্সোনাল
রকেট 018430103035
নগদ 01717281413

ব্যাংক হিসাব নাম : শিক্ষা ও সেবা ফাউন্ডেশন কাঠালতলী
নাম্বার : 20507770240816514

ইস’লামী ব্যাংক, কাঠালতলী আউটলেট শাখা,বড়লেখা, মৌলভীবাজার।

জাবের আহম’দ
203 101 21462
ডাচ্ বাংলা ব্যাংক বড়লেখা শাখা।

রোগীর অবস্থা জানার জন্য যোগাযোগ করুন :
01723109918

দৈনিক রূপান্তর বাংলাদেশ / ১৩ জুন, শনিবারবড়লেখা উপজেলা, মৌলভীবাজার

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil