মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:০৩ পূর্বাহ্ন

দৈনিক রূপান্তর বাংলাদেশ পত্রিকায় দুবাই প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন আজিম মোহাম্মদ

  • আপডেট টাইম : রবিবার, ১৪ জুন, ২০২০, ৩.১৫ পিএম
  • ১০৭ বার পঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ

দেশের জনপ্রিয় বহুল আলোচিত অনলাইন নিউজ পোর্টাল ও পত্রিকার ইউনাইটেড আরব আমিরাত (দুবাই) প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন, আজিম মোহাম্মদ ।

আজ ১৪ জুন রবিবার ২০২০ইং তারিখে দৈনিক রূপান্তর বাংলাদেশ এর প্রকাশ ও সম্পাদক শাহরিয়ার কামাল তার একটি বিজ্ঞপ্তিতে নিয়োগ চুরান্ত করেন। এসময় তিনি তার সার্বিক মজ্ঞল কামনা করে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার আশা ব্যক্ত করেন।

প্রবাসের বিভিন্ন অন্যায় অপরাধমুলক সংবাদ ও বস্তনিষ্ঠ তথ্যচিত্র তুলেধরে বিভিন্ন সমসাময়িক প্রতিবেদন নিরপেক্ষ সংবাদ প্রকাশে করেছেন। তাই পরিশ্রম ও মেধা ও তার সংবাদ প্রকাশের দুরদর্শিতার কথা বিবেচনা রেখে তার অভিজ্ঞতা পরিশ্রম ও যোগ্যতার দিক বিবেচনায় করেই তাহাকে পত্রিকার প্রতিষ্ঠানের প্রকাশক ও সম্পাদক, নির্বাহী সম্পাদক, বার্তা সম্পাদক, ব্যবস্থাপনা সম্পাদক সহ সকলের সিদ্ধান্তক্রমে ইউনাইটেড আরব আমিরাত (দুবাই) প্রতিনিধি পদে নিয়োগ দেওয়া হয়।

এব্যাপারে উক্ত নিউজ পেপারের দুবাই প্রতিনিধি আজিম মোহাম্মদ এক বক্তব্যে বলেন, প্রথমে পত্রিকার প্রকাশক ও সম্পাদক, নির্বাহী সম্পাদক, বার্তা সম্পাদক, ব্যবস্থাপনা সম্পাদক এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি আরো বলেন, দৈনিক রূপান্তর বাংলাদেশ তার পরিবারের মতোই।

শুরুলগ্ন থেকে এ পত্রিকায় সুধী হিসেবে কাজ করি, দুবাই সহ বিভিন্ন সমসাময়িক বিষয়ে সকল নিয়ম শৃঙ্খলা মেনে পত্রিকায় সংবাদ পরিবেশন করার চেষ্টা করেছি। হয়ত আজ তার সেই মেধা ও পরিশ্রমের ভিত্তিতে আজ ফলপ্রসূ হিসেবে তার শ্রেষ্ঠ মুল্যায়ন উপহার পেয়েছেন।
প্রিয় দৈনিক রূপান্তর বাংলাদেশ এর পক্ষ হতে তাহাকে পদোন্নতি ও সন্মানীত দায়িত্বভার দেওয়া হয়, তিনি তা সততা ও নিষ্ঠার সাথে শতভাগ পালন করার প্রানপন চেষ্টা করবেন। পাশাপাশি তিনি দৈনিক রূপান্তর বাংলাদেশের দায়িত্বপ্রাপ্ত দেশের ব্যুরো প্রধান, বিভিন্ন জেলা ও উপজেলার সকল প্রতিনিধি, স্টাফ রিপোর্টার সহ সংশ্লিষ্ট সকলের কাছে সাহায্য সহোযোগিতা ও বিশেষ দোয়া চেয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil