মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৭:৫১ অপরাহ্ন
শিরোনাম :
চরফ‍্যাশনে মাদকসহ চারজন গ্রেফতার উত্তর চরমানিকা লতিফিয়া দাখিল মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে বই বিতরণ ইচ্ছার উদ্যোগে হেফজখানায় আল-কোরআন উপহার প্রদান মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী র‌্যাবের হাতে গ্রেফতার ভৈরবে মিথ্যা মামলায় আসামী করার প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ ও সংবাদ সম্মেলন ভৈরবে পুলিশ হত্যা চেষ্টা মামলার আসামী র‌্যাবের হাতে গ্রেফতার বিজয় দিবসে এসটিএসে ফ্রি চিকিৎসা পেলো ৭ ঠোঁট কাটাসহ পাঁচশতাধিক মানুষ ধর্ষন ও অশ্লীল ভিডিও ধারণে শশিভূষণ থানায় মামলা-গ্রেফতার-১ ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে বিজয় দিবস উদযাপন অনলাইন পত্রিকা সংবাদ চিত্র’র আনুষ্ঠানিক যাত্রা শুরু

নরসিংদী ডিবি কর্তৃক ৫ কেজি গাঁজা ও ১০০ ইয়াবাসহ গ্রেফতার – ৪

  • আপডেট টাইম : সোমবার, ৬ জুলাই, ২০২০, ৫.২০ পিএম
  • ১২৩ বার পঠিত

আসাদুজ্জামান বাদল (নরসিংদী) :  নরসিংদী ডিবি পুলিশ কর্তৃক সোমবার (৬ জুলাই) ৫ কেজি গাজাঁ ও ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ চিহ্নিত ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে।
নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের এসআই তাপস কান্তি রায় ও এএসআই আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ নরসিংদী মডেল থানাধীন উত্তর বাগহাটা এলাকায় অভিযান পরিচালনা করে সাটিরপাড়া এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী সিরাজ মিয়া (৪৫), ডালিয়া বেগম (২২),  মোজাম্মেল মিয়া (২০)
ও পলাশ থানার দক্ষিণ দেওড়া’র মৃত মনু মিয়ার  পুত্র  হাসান আলী ওরফে হাসুইন্না (৪৫),কে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ৫  কেজি গাঁজা ও ১০০টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য ৫৫ হাজার টাকা।

থানা সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত আসামী সিরাজ মিয়ার বিরুদ্ধে ইতোপূর্বে ৪ টা, হাসান আলীর বিরুদ্ধে ২টা, মোজাম্মেল এর বিরুদ্ধে ২ টা মাদক মামলা আছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil