রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৯:১৬ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জের সোনারগাঁয় র‌্যাব-১১ এর অভিযান :  কাভার্ড ভ্যানে গাঁজা ও ফেনসিডিল পাঁচার গ্রেফতার ২

  • আপডেট টাইম : সোমবার, ২০ এপ্রিল, ২০২০, ৮.১৯ পিএম
  • ৫৬ বার পঠিত

তানভীর সিদ্দিকী:  নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নওয়াব আব্দুল মালেক জুট মিলস্ সংলগ্ন এলাকায় রবিবার ( ১৯ এপ্রিল)  গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১ এর চেকপোস্টে পণ্য বোঝাইকৃত চট্টগ্রাম হতে ঢাকাগামী সন্দিগ্ধ একটি কাভার্ড ভ্যানে তল্লাশী করে ৮ কেজি ৫০০ গ্রাম গাঁজা ও ৬৮ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলোঃ ১। মোঃ হাসিবুর রহমান @ বাদল (৩৮) ও ২। মোঃ মহিদুল ইসলাম (৩৯)। তল্লাশীকালে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত কাভার্ড ভ্যানটিও জব্দ করা হয়।

গ্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, আসামী মোঃ হাসিবুর রহমান @ বাদল এর বাড়ী বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানাধীন জিরোধারা এলাকায় এবং মোঃ মহিদুল ইসলাম এর বাড়ী একই থানাধীন গুলিশাখালী এলাকায়। গ্রেফতারকৃত আসামীরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ও ফেনসিডিল ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। জিজ্ঞাসাবাদে তারা আরোও স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ও ফেনসিডিল বাংলাদেশে প্রবেশ করায় এবং কাভার্ড ভ্যানে বিভিন্ন পণ্য পরিবহনের আড়ালে বিশেষ কৌশলে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। মাদক ব্যবসা তাদের একমাত্র পেশা।গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil