রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৯:২৮ পূর্বাহ্ন

প্রবাসী’র জীবন বাঁচাতে আর্থিক সহায়তা’র হাত বাড়িয়ে দিলো নিসচা বড়লেখা উপজেলা শাখা

  • আপডেট টাইম : সোমবার, ২২ জুন, ২০২০, ১০.০৪ পিএম
  • ৩১৩ বার পঠিত

মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ-

মৌলভীবাজারের বড়লেখা উপজেলা’র দক্ষিন মুছেগুল গ্রামের বাসিন্দা বদরুল হোসেন। তিনি দীর্ঘদিন থেকে মধ্যপ্রাচ্যের দেশ আরব আমিরাতে চাকরিরত অবস্থায় ছিলেন।

প্রবাসে থাকাকালীন দীর্ঘদিনের শারীরিক অ’সুস্থতার কারণে পরীক্ষা করতে গিয়ে তিনি জানতে পারেন তার দু’টি কিডনিই অকেজো হয়ে গেছে।

এমন খবর তিনি শোনার পর আর প্রবাসে থাকেন নি তিনি সরাসরি দেশে চলে আসেন, এমন অবস্থায় জীবন বাঁচার উপায় হলো দু’টি – নতুন কিডনি সংযোজন অথবা নিয়মিত ডায়ালাইসিস করানো; যার ২ টাই করাতে প্রচুর অর্থের প্রয়োজন ।

বদরুলের বড় ভাই স্কুল শিক্ষক মিলাদ হোসেন গণমাধ্যম কে জানান” আমার ছোট ভাইয়ের দুটি কিডনি অকেজো হয়ে গেছে । ডাক্তার’রা বলেছেন প্রায় ২০-২৫ লক্ষ টাকা হলে আমা’র ভাই সুস্থ হবে। কিন্তু এত টাকা যোগাড় করা আমাদের পক্ষে সম্ভব না।আমাদের সহায় সম্পত্তি সব বিক্রি করে ভাইয়ের চিকিৎসা করেছি। তাই এমন অবস্থায় আমি আমা’র পরিবারের পক্ষ থেকে দেশের বিত্তবানদের কাছে সহযোগীতা চাইতেছি।

উক্ত আকুল আবেদন চোখে পড়ে নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখা যারা সড়কের পাশাপাশি মানবিক কাজে ও বিশেষ অবদান রেখেছেন।

আজ (২২ জুন সোমবার ) বড়লেখা উপজেলার কাঁঠালতলী বাজারে অসুস্থ বদরুল হোসেনের বড় ভাই স্কুল শিক্ষক মিলাদ হোসেনের হাতে নগদ অর্থ তোলে দেন নিরাপদ সড়ক চাই ( নিসচা) বড়লেখা উপজেলা শাখা।

টাকা হস্তান্তর কালে উপস্থিত ছিলেন শিক্ষাসেবা ফাউন্ডেশনের চেয়ারম্যান,ও বড়খলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিম আহমদ, হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শরিফ উদ্দিন , আহমদ ফারুক নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার আহ্বায়ক তাহমীদ ইশাদ রিপন, যুগ্ম আহ্বায়ক মার্জানুল ইসলাম, কার্যকরী কমিটির সদস্য মাস্টার খালেদ আহমদ,সিরাজুল ইসলাম শিরুল,মাওলানা মাসুম আহমদ,আহমেদ নোমান,রাসেল আহমদ। আরোও উপস্থিত ছিলেন দুবাই প্রবাসী রাহেল আহমদ ও মানবসেবা সংস্থার সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম শুভ তরুন সমাজ কর্মী নাছির আহমদ সহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil