বুধবার, ২৩ জুন ২০২১, ০৬:০০ পূর্বাহ্ন

ফেইজবুক লাইভে রেখে স্ত্রীকে কুপিয়ে হত্যা করে স্বামী- দৈনিক রুপান্তরবিডি

  • আপডেট টাইম : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০, ৬.৩১ পিএম
  • ১৫৮ বার পঠিত

মোহাম্মদ ইকবাল হোসাঈন : ফেনীতে ফেসবুক লাইভে এসে স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছেন স্বামী। ঘটনায় নিহত গৃহবধূর স্বামী ওবায়দুল হক টুটুলকে (৩২) আটক করেছে পুলিশ।বুধবার দুপুরে ফেনী পৌরসভার উত্তর বারাহীপুর ভুইয়া বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের বোন রেহানা আক্তার জানান, ৫ বছর আগে কুমিল্লা জেলার গুনবতী এলাকার আকদিয়া গ্রামের সাহাবুদ্দিন এর মেয়ে তাহমিনা আক্তারের সাথে ওবায়দুল হক টুটুলের প্রেমের সম্পর্কে বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকে আর্থিক অসচ্ছলতা নিয়ে তাদের পরিবারের মাঝে প্রায় সময় ঝগড়া হয়ে আসছিলো।এরইমধ্যে স্বামী টুটুল মেয়ের পরিবারের কাছ থেকে বেশ কিছু টাকাও নেয় কিন্তু আরো টাকার জন্য চাইলে তারা অস্বীকৃতি জানায়।একপর্যায় আজ দুপুরে ফেসবুক লাইভে এসে স্বামী টুটুল তার স্ত্রীকে এলোপাতারি দা দিয়ে কুপিয়ে হত্যা করে। পরে হত্যাকারী টুটুল নিজেই পুলিশকে মুঠোফোনে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে হত্যাকারীকে গ্রেফতার করে এবং হত্যাকান্ডে ব্যবহৃত দা ও ফেসবুকে প্রচার চালানো মোবাইল জব্দ করে।

তবে টুটুলের ছোট ভাই এমদাদ হোসেন মেহেদী জানান, ভাবী তাহমিনা আক্তারের সাথে অবৈধ সম্পর্ক থাকায় স্বামী টুটুল উত্তেজিত হয়ে তার স্ত্রীকে হত্যা চালায়।

ফেনী মডেল থানার পরিদর্শক তদন্ত সাজেদুল ইসলাম জানান,পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।তবু বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।নিহতের লাশ ময়নাতদন্তেরর জন্য ফেনীর ২৫০ শর্য্যা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

ওবায়দুল হক টুটুল ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরী করে। তাদের ঘরে দেড় বছরের একটি মেয়ে সন্তান রয়েছে। সে একই এলাকার গোলাম মাওলা ভুঞার ছেলে

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil