মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১১:৩৯ পূর্বাহ্ন

বাঁচতে চায় ইবি শিক্ষার্থী সোহাগের বাবা

  • আপডেট টাইম : রবিবার, ১৪ জুন, ২০২০, ৩.২৩ পিএম
  • ১০৩ বার পঠিত

দিদারুল ইসলাম রাসেল,ইবিঃ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইন্জিনিয়ারিং বিভাগের প্রথম বর্ষের(২০১৯-২০২০)শিক্ষার্থী সোহাগুর রহমানের বাবা বাঁচতে চাই।

সোহাগের বাবার নাম আব্দুর রশিদ বিশ্বাস(৬৫)।
গ্রামঃকালিবাড়ি।থানাঃখোকসা।জেলাঃকুষ্টিয়া।
তিনি গত চার বছর আগে ব্রেন স্ট্রোক করে দীর্ঘদিন অসুস্থ ছিলেন।পরবর্তীতে আবার হার্টে সমস্যা দেখা দেয়।হার্ট পরীক্ষা করার পর ডাক্তার জানান তার হার্ট ব্লক হয়ে গেছে।রিং পরানো ছাড়া সুস্থ করা একেবারেই সম্ভব না।

জানা যায়,চার বছর আগে ব্রেন স্ট্রোক করার কারণে তার বাবা কোনই কাজ করতে পারে না।তার আম্মু মোটামুটিভাবে পরিবার পরিচালনা করতেন।সোহাগ টিউশনি করে তার লেখাপড়া চালিয়ে যাচ্ছে।

তিনি বর্তমানে জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট এ ভর্তি আছেন।ডাক্তার জানিয়েছেন তার চিকিৎসার জন্য প্রায় আড়াই লক্ষ টাকার প্রয়োজন।যা তার পরিবারের পক্ষে বহন করা একেবারেই অসম্ভব।

সোহাগুর রহমান বলেন,”আমার বাবা খুবই অসুস্থ।আর্থিক সমস্যাও অত্যন্ত প্রকট।উপার্জনশীল ব্যক্তি কেউ নেই বললেই চলে।এত টাকা তো জোগাড় করা আমার পরিবারের পক্ষে অসম্ভব”।

আমরা সবাই ইবিয়ান পরিবারের সদস্য হিসেবে মানবিক দিক বিবেচনা করে সোহাগের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব।আমরা নিজ নিজ জায়গা থেকে যতটুকু সম্ভব সাহার্য্য করলে হয়তবা সোহাগের বাবা সুস্থ হয়ে আবার আমাদের মাঝে ফিরে আসবেন।
সোহাগের বিকাশ নাম্বার(পারসোনাল) ০১৭৭৬০২২৪২৮

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil