শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:০১ অপরাহ্ন
শিরোনাম :
চরফ‍্যাশনে মাদকসহ চারজন গ্রেফতার উত্তর চরমানিকা লতিফিয়া দাখিল মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে বই বিতরণ ইচ্ছার উদ্যোগে হেফজখানায় আল-কোরআন উপহার প্রদান মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী র‌্যাবের হাতে গ্রেফতার ভৈরবে মিথ্যা মামলায় আসামী করার প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ ও সংবাদ সম্মেলন ভৈরবে পুলিশ হত্যা চেষ্টা মামলার আসামী র‌্যাবের হাতে গ্রেফতার বিজয় দিবসে এসটিএসে ফ্রি চিকিৎসা পেলো ৭ ঠোঁট কাটাসহ পাঁচশতাধিক মানুষ ধর্ষন ও অশ্লীল ভিডিও ধারণে শশিভূষণ থানায় মামলা-গ্রেফতার-১ ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে বিজয় দিবস উদযাপন অনলাইন পত্রিকা সংবাদ চিত্র’র আনুষ্ঠানিক যাত্রা শুরু

বাগেরহাটে চিকিৎসককে হত্যাকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০, ৪.১৬ পিএম
  • ৫২৮ বার পঠিত

জোবায়ের ফরাজী,বাগেরহাট:

খুলনায় রোগীর স্বজনের হামলায় বিএমএ’র আজীবন সদস্য ও বাগেরহাট মেডিকেল স্কুলের (ম্যাটস) অধ্যক্ষ ডা. আব্দুর রকিব খান হত্যার ঘটনায় জড়িত সকল সন্ত্রাসীদের গ্রেফতার ও বিচার দাবিতে মানববন্ধন ও শোকসভা করেছে বাগেরহাটে কর্মরত চিকিৎসক ও ম্যাাটস শির্ক্ষাথীরা। বাগেরহাট মেডিকেল এ্যাসিস্টেন্ট ট্রেনিং স্কুল ও ডিপ্লোমা ইন্টার্ন ডক্টরস এর পক্ষ থেকে কর্মবিরতি পালন করে বৃহস্পতিবার সকালে সদর হাসপাতালের সামনে বিএমএ, সরকারি হাসপাতাল, ক্লিনিক, ডায়াগনষ্টিক সেন্টার মালিকগন ও দুপুরে মেডিকেল স্কুলের (ম্যাটস) শিক্ষার্থী ও পল্লী চিকিৎসকরা প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও সমাবেশ করেছে।

ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অনান্যের মধ্যে বক্তৃতা করেন বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমাউন কবির, ক্লিনিক-ডায়াগনষ্টিক সেন্টার মালিক এসোসিয়েশেনের সভাপতি ডা. মোশারেফ হোসেন ,বিএমএর সভাপতি ডা. অরুন চন্দ্র মন্ডল প্রমুখ। বিক্ষোভ সমাবেশে চিকিৎসক নেতৃবৃন্দ করোনা মহামারীর এই দূর্যোগে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করা একজন চিকিৎসকের উপর এই ধরনের ন্যাক্কার জনক বর্বরোচিত সন্ত্রাসী হামলা করে চিকিৎসক হত্যা করার ঘটনায় খুলনা বিএমএ’র পক্ষ থেকে তিব্র নিন্দা জ্ঞাপন করেন এবং সন্ত্রাসীদের গ্রেফতার ও শাস্তির দাবী করেন। বিক্ষোভ সমাবেশে বক্তারা অবিলম্বে চিকিৎসকদের কর্মস্থলের নিরাপত্তার জোর দাবী জানান।

উল্লেখ্য, গত ১৫জুন খুলনা বিএমএ’র আজীবন সদস্য বাগেরহাট ম্যাটসের অধ্যক্ষ ডা. মোঃ আব্দুর রকিব খাঁন তার হাসপাতালে কর্তব্যরত অবস্থায় পূর্বে চিকিৎসা নেওয়া রোগীর স্বজনরা তাকে কৌশলে বাহিরে ডেকে নির্মম নির্যাতন করে এবং মৃত্যু নিশ্চিত জেনে ফেলে রেখে যায়। পরবর্তীতে ক্লিনিকের ষ্টাফরা তাকে প্রথমে গাজী মেডিকেল কলেজ নিবিড় পরিচর্চা কেন্দ্র ( আই সি ইউ ) তে ভর্তি করেন । তাঁর শারীরিক অবস্থার আরো অবনতি হওয়ায় ১৬জুন দ্রুত তাকে শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের নিবিড় পরিচর্চা কেন্দ্র ( আই সি ইউ ) তে স্থানন্তির করার পর চিকিৎসাধীন অবস্থায় ওইদিন সন্ধ্যায় তিনি মৃত্যুবরণ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil