রবিবার, ১৩ জুন ২০২১, ০২:৫৯ পূর্বাহ্ন

বাগেরহাটে মেয়েকে ফিরে পেতে হতভাগা মায়ের আকুতি

  • আপডেট টাইম : শুক্রবার, ১ মে, ২০২০, ৩.৫৮ পিএম
  • ১০৩ বার পঠিত

জোবায়ের ফরাজী, বাগেরহাটঃ বাগেরহাটে প্রায় দেড়মাস আগে ওয়াজের মাঠ থেকে অপহরণ হওয়া মেয়েকে ফিরে পেতে আকুতি প্রকাশ করেছেন এক অসহায় কৃষক দম্পতি। দারস্থ হয়েছেন বিভিন্ন ব্যক্তিমাধ্যম,গনমাধ্যমসহ আইনের। কিছুতেই কোন ফল মেলেনি তাদের। দেড়মাসেও সন্তানের খোঁজ পায়নি হতদরিদ্র বাবা-মা। কিছুতেই আহাজারি থামছে না তাদের।

এরআগে, বাগেরহাটের কচুয়া উপজেলার ফুলতলা হাফিজিয়া মাদ্রাসার সামনে থেকে গত ১৬ মার্চ রাতে অপহৃত হয় ১৫ বছর বয়সী নবম শ্রেণির শিক্ষার্থী । এ ঘটনায় কিশোরীর বাবা ১৭ মার্চ কচুয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ডায়েরি সূত্রে জানা যায়, ১৬ মার্চ রাতে ওয়াজের প্যান্ডেল থেকে বাদাম কিনতে বাইরে বের হলে তাকে মুখ চেপে ধরে একটি মোটরসাইকেলে উঠিয়ে তাকে অপহরণ করে নিয়ে যায় দূর্বৃত্তরা।

কিশোরীর অসহায় মাতা নাসিমা বেগম বলেন, “আমার চার মেয়ে। সে সব থেকে ছোট ও আদরের। তিন মেয়ের বিয়ে হয়েছে। ওকে নিয়েই এখন আমাদের সকল আশা ভরসা। লম্পটরা রাতের আধারে ওয়াজের মাঠ থেকে আমার মেয়েকে ওয়াজের মাঠ থেকে তুলে নিয়ে গেছে। আমি আমার মেয়েকে ফিরে পেতে চাই”। এই বলে চাপা কান্নায় ভেঙ্গে পড়েন তিনি।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শফিকুর রহমান বলেন, “আমরা বিষয়টি গুরুত্বের সাথে দেখছি। মেয়েটিকে দ্রুত উদ্ধারের চেষ্টা চলছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে জোর চেষ্টা চালিয়ে তাকে উদ্ধার করা হবে। অপরাধীদেরকে দ্রুত গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে”।

জোবায়ের ফরাজী,বাগেরহাট।
তাং.০১/০৫/২০২০
মো.০১৮৫০-৬৬৪৭৫২

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil