মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৯:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
চরফ‍্যাশনে মাদকসহ চারজন গ্রেফতার উত্তর চরমানিকা লতিফিয়া দাখিল মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে বই বিতরণ ইচ্ছার উদ্যোগে হেফজখানায় আল-কোরআন উপহার প্রদান মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী র‌্যাবের হাতে গ্রেফতার ভৈরবে মিথ্যা মামলায় আসামী করার প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ ও সংবাদ সম্মেলন ভৈরবে পুলিশ হত্যা চেষ্টা মামলার আসামী র‌্যাবের হাতে গ্রেফতার বিজয় দিবসে এসটিএসে ফ্রি চিকিৎসা পেলো ৭ ঠোঁট কাটাসহ পাঁচশতাধিক মানুষ ধর্ষন ও অশ্লীল ভিডিও ধারণে শশিভূষণ থানায় মামলা-গ্রেফতার-১ ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে বিজয় দিবস উদযাপন অনলাইন পত্রিকা সংবাদ চিত্র’র আনুষ্ঠানিক যাত্রা শুরু

বাগেরহাটে লক্ষাধিক রেনু-পোনা জব্দ,পানগুছি নদীতে অবমুক্ত- রুপান্তরবিডি

  • আপডেট টাইম : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০, ৪.৩৭ পিএম
  • ১১৯ বার পঠিত

জোবায়ের ফরাজী, বাগেরহাট প্রতিনিধিঃ ১৯৫০ সালে মৎস সংরক্ষন আইনে প্রাকৃতিক উৎস হতে চিংড়ি রেনু-পোনা আহরন নিষিদ্ধ করা হয়েছে। প্রচলিত আইনকে অবজ্ঞা করে জেলেরা নদী থেকে চিংড়ি পোনা আহরনের দায়ে সেগুলো জব্দ করেছে রামপালের সন্ন্যাসী নৌ পুলিশ ক্যাম্পের সদস্যরা ।
সোমবার ভোররাতে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার ফুলহাতা এলাকা থেকে জেলেদের নিকট হইতে লক্ষাধিক অবৈধ চিংড়ি রেনু পোনা জব্দ করে পুনরায় পানগুছি নদীতে অবমুক্ত করা হয়।এসময় জাহাঙ্গীর খলিফা (৩৭) নামে এক জেলেকে আটক করা হয়েছে। আটককৃত জেলে পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার তুষখালী গ্রামের জব্বার খলিফার পুত্র।
এ ব্যাপারে নৌ পুলিশের এসআই শহিদুল ইসলাম বলেন, তুষখালী নদীর চর এলাকায় সোমবার ভোরে অবৈধ রেনু পোনা সংগ্রহকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে প্রায় ১ লক্ষ রেনু পোনা জব্দ করা হয়। পরে, সহকারী কমিশনার (ভূমি) রঞ্জণ চন্দ্র দে ভ্রাম্যমান আদালত বসিয়ে এর সাথে জড়িত ব্যাক্তিকে ৫ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন।

জোবায়ের ফরাজী,বাগেরহাট।তাং.২৭/০৮/২০২০মো.০১৮৫০-৬৬৪৭৫২

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil