বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৩:৪৯ পূর্বাহ্ন

বাগেরহাটে সুদখোরের তিরস্কারে শিক্ষিকার আত্নহত্যা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০, ৬.৪৬ পিএম
  • ১৩৫ বার পঠিত

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের চিতলমারী উপজেলায় সুদখোরদের তিরস্কার-মানষিক নির্যাতন সইতে না পেরে হাসিকনা বিশ্বাস (৩৮) নামে এক স্কুল শিক্ষিকা আত্মহত্যা করেছেন।সোমবার বিকেলে উপজেলার চরবানিয়ারী ইউনিয়নের খড়মখালী গ্রামে এ ঘটনা ঘটে। ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে ফাঁস দেওয়া তার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পর শত শত মানুষ উপস্থিত হয়ে সুদখোরদের অত্যাচারের বিরুদ্ধে তীব্র ক্ষোভ প্রকাশ করেন।

শিক্ষিকার স্বামী যুগল কান্তি জানান, “বসবাসের জন্য জায়গা কেনা ও ঘর নির্মাণের জন্য স্থানীয় এনজিও ও বিভিন্ন ব্যক্তির থেকে মোট ২৬ লাখ ঋন নিয়ে সে টাকা দিয়ে খড়মখালী গ্রামে ৩২ শতক জমি ক্রয় করেছিলাম। টাকা সুদে নেওয়ার বিনিময়ে আমাদের উভয়ের কাছ থেকে ফাঁকা ১০ চেকে স্বাক্ষর নেয় ওই সুদখোরেরা। দেনার চেয়ে ৩ থেকে ৪ গুণ টাকা পরিশোধ করি আমরা। তারপরও টাকা পরিশোধ হয়নি বলে ওই সুদখোরেরা দাবি করেন।তারা আমার স্ত্রীকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে লাঞ্ছিত করে এবং নির্মম মানসিক নির্যাতন করে।এঘটনার জেরে আমার স্ত্রী আত্নহত্যা করেছে”।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক জানান, “নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো প্রেরণ করা হয়েছে। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে”।

জোবায়ের ফরাজী,বাগেরহাট।

তাং.২১/০৭/২০২০

মো.০১৮৫০-৬৬৪৭৫২s

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil