বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৩:৪৮ অপরাহ্ন

বালুতে গাঁজা লুকিয়ে রেখেও রক্ষা পেল না ট্রাক চালক ও হেলপার

  • আপডেট টাইম : বুধবার, ১৭ জুন, ২০২০, ২.৩৮ এএম
  • ১২৪ বার পঠিত

মোঃ আরিফ শেখ, রংপুর প্রতিনিধিঃ

রংপুরে বালুভর্তি একটি ট্রাকে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৫৪ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ফিরোজ আলী (২৫) ও রতন আলী (১৯) নামে দুইজনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১৬ জুন) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১৩ রংপুরের মিডিয়া অফিসার সিনিয়র এএসপি সিদ্দিক আহমদ।

আটক ফিরোজ আলী সিরাজগঞ্জের উল্ল্যাপাড়া উপজেলার কয়রা চরমোহনপুর গ্রামের কাইয়ুম প্রামানিক এবং রতন আলী একই উপজেলার কয়রা জঙ্গলখামার গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। তারা দীর্ঘদিন ধরে ট্রাকে বালু পরিবহনের আড়ালে মাদক ব্যবসার সঙ্গে জড়িত রয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৫ জুন) রাতে রংপুরের নব্দীগঞ্জ বাজার সংলগ্ন রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের উত্তর পার্শ্বে একটি সন্দেহভাজন বালুভর্তি ট্রাকে তল্লাশি চালায় র‌্যাব-১৩। এ সময় ওই গাড়িতে বিশেষ কায়দায় বালুর মধ্যে লুকিয়ে রাখা ৫৪ কেজি গাঁজা উদ্ধারসহ ট্রাকের চালক ও হেলপারকে আটক করা হয়।

লালমনিরহাট থেকে বোঝাই হওয়া গাঁজা সিরাজগঞ্জে সরবরাহ করার কথা ছিল। এছাড়াও আটক দুইজন ট্রাকে বালু পরিবহনের নামে দেশের বিভিন্ন স্থানে মাদকের চালান পৌঁছানো এবং মাদক ব্যবসার সাথে জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অনুসন্ধান চলছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil