বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৫:১৪ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বিএসটিআই’র অনুমোদনবিহীন সয়াবিন তেল জব্দ :  ব্যবসায়ী মাসুদ আলমকে ১০ হাজার টাকা জরিমানা করলো ভ্রাম্যমান আদালত

  • আপডেট টাইম : রবিবার, ৩ মে, ২০২০, ৩.০৯ পিএম
  • ১১২ বার পঠিত
ইসমাঈল হোসেন (ব্রাহ্মণবাড়িয়া) : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বিএসটিআই’র অনুমোদনবিহীন সয়াবিন তেল পরিবহন ও বাজারজাত করার দায়ে মাসুদ আলম নামে এক ব্যক্তিকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।মাসুদ আলম ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের কালাইশ্রী পাড়ার সুবা মিয়ার পুত্র। শনিবার(১মে) দুপুরে আখাউড়া থানার অফিসার ইনচার্জের কক্ষে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনা। পরে জব্দকৃত ৭১৬ লিটার সয়াবিন তেল বাইপাস এলাকায় মাটিতে গর্ত করে নষ্ট করা হয়।
জানা যায়, শুক্রবার সন্ধ্যায় আখাউড়া পৌরশহরের বাইপাস সড়কের বঙ্গবন্ধু স্কয়ার এলাকা থেকে বেনামী ব্র্যান্ডের ৭১৬ লিটার সয়াবিন তেল এবং টিসিবি লেখা কাগজের বেশ কিছু খালি কার্টুনসহ একটি পিকআপ আটক করে থানা পুলিশ। উদ্ধারকৃত তেলের যথাযথ কাগজপত্র দেখাতে না পারায় পিকআপটি থানায় নিয়ে যায় পুলিশ। আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনা বলেন, অনুমোদনবিহীন তেল পরিবহন ও বাজারজাত করার দায়ে তেলের মালিককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া থানার ওসি রসুল আহমেদ নিজামী, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মেহেদী হাসান।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil