রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৯:৪২ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বিশিষ্ট ব্যবসায়ী বাবুল মিয়ার অর্থায়নে ৩৫০পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০, ৪.৫৩ পিএম
  • ৪২১ বার পঠিত

ইসমাঈল হোসেন (ব্রাহ্মণবাড়িয়া) : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বিশিষ্ট ব্যবসায়ী বাবুল মিয়ার অর্থায়নে ৩৫০পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করা হয়েছে। অত্র উপজেলার মোগড়া ইউনিয়নের জাঙ্গাল গ্রামে (দীঘির পাড়) বৃহস্পতিবার(৭মে)সকাল সাড়ে ১০টায় তার নিজ বাড়িতে এ খাদ্যসামগ্রী বিতরন করা হয়।খাদ্যসামগ্রী হিসেবে ছিল ৪ কেজি চাল, ১ কেজি ডাল,২ কেজি আলু ও ১কেজি পেঁয়াজ।উল্লেখ্য যে,রমজানের আগেও করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়া অসহায় ১৫০টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ ৫০০টাকা করে প্রদান করেন তিনি।

এ বিষয়ে মোগড়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী বাবুল মিয়া বলেন,আমার নিজস্ব অর্থায়নে করোনাভাইরাসের কারনে বেকার হওয়া শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ টাকা প্রদান কর্মসূচি চলমান রেখেছি।সমাজের এমন কিছু মধ্যবিত্ত পরিবার আছে যারা মান সম্মানের ভয়ে লাইনে দাড়িয়ে ত্রান নিতে পারেনা এমন লোকদের আমরা নগদ টাকা প্রদান করছি।যারা আর্থিকভাবে স্বচ্ছল তারা যদি দরিদ্রের সহযোগিতায় এগিয়ে আসেন তাহলে কেউ না খেয়ে থাকবে না বলেও জানান তিনি।যতদিন দেশ স্বাভাবিক না হবে ততদিন আমাদের এ কর্মসূচি চলমান থাকবে বলেও আশ্বাস দেন তিনি।সমাজের বিত্তশালীদের এমন দূর্দিনে অসহায়দের পাশে দাড়ানোর ও আহ্বান জানান ব্যবসায়ী বাবুল মিয়ার ছোটভাই প্রবাসী মামুন মিয়া। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাঙ্গাল গ্রামের সাবেক মেম্বার মোঃ শেখ ফারুক আহমেদ,মোঃ শাহ আলম,স্বেচ্ছাসেবক সফিকুল ইসলাম প্রমুখ।

 

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil