মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৭:৫৪ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ হত্যাকারী র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত

  • আপডেট টাইম : সোমবার, ২০ জুলাই, ২০২০, ৪.৪৪ পিএম
  • ৯৪ বার পঠিত
ইসমাঈল হোসেন (ব্রাহ্মণবাড়িয়া) :  ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার এএসআই আমির হোসেন হত্যার প্রধান আসামি মামুন র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে।সোমবার (২০ জুলাই) গভীর রাতে সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চান্দপুর বাজারে এ বন্দুকযুদ্ধ হয়।নিহত মামুন মাছিহাতা ইউনিয়নের চান্দপুর গ্রামের মুসা মিয়ার ছেলে।

র‍্যাব ১৪ ভৈরব ক্যাম্পের সহকারী পরিচালক চন্দন দেবনাথ  জানান, পুলিশ হত্যা মামলার প্রধান আসামি মামুনকে ধরতে র‍্যাবের একটি দল রাতে চান্দপুর বাজারে অভিযান চালায়।এ সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে মামুনের বাহিনী পাল্টা গুলি চালায়।এ সময় আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি চালালে মামুন গুলিবিদ্ধ হয়।পরে তাকে জেলা সদর হাসপাতালে নিয়ে এলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও একটি ছুরি উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।
উল্লেখ্য গত শুক্রবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের পাঘাচং গ্রামের চাঁন্দপুর মাছ বাজারে মাদক মামলার আসামী মামুনকে ধরতে যায় পুলিশ। এসময় মামুন ধারালো অস্ত্র দিয়ে এএসআই আমির হোসেনের বুকে আঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে।
নিহত এএসআই আমির হোসেন ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানার মোনতাজ আলীর পুত্র। সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক এবিএম মুসা চৌধুরী জানান, বুকের বামপাশে ফুসফুসে ধারালো অস্ত্রের আঘাতে অতিরিক্ত রক্তক্ষরনে তার মৃত্যু হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil